1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে চট্টগ্রামের হেমসেন লেইনে খাবার বিতরণ

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২১৩ পঠিত

ইসমাইল ইমনঃ

আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ কর্তৃক চট্টগ্রামের ২১নং জামাল
খান ওয়ার্ডের আওতাধীন হেমসেন লেইনে সর্বসাধারণের মাঝে খাবার বিতরণ।

বিশ্বব্যাপী চলমান করোনা মহামারীর প্রকোপ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন এবং কঠোর বিধিনিষেধের কারণে হঠাৎ করে কর্মহীন হয়ে পড়া বেকার দুস্থ অসহায় মানুষের মাঝে প্রতিদিনের ন্যায় রান্না করা খাবার বিতরণের অংশ হিসেবে অদ্য ১১ জুলাই রোজ রবিবার দুপুর ১.৩০ ঘটিকায় চট্টগ্রামের ২১নং জামাল খান ওয়ার্ডের আওতাধীন হেমসেন লেইনস্থ কাঁচা বাজার প্রাঙ্গণে সর্বসাধারণের মাঝে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ চট্টগ্রাম মহানগর শাখা ও নগর ছাত্রলীগের সাবেক সভাপতি, চউক বোর্ড সদস্য এম.আর.আজিম এর ব্যবস্থাপনায় রান্না করা খাবার, মাস্ক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাবেক যুবনেতা চন্দন ধর। বিশেষ অতিথি ছিলেন ২১নং জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মিথুন বড়–য়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও চউক বোর্ড সদস্য এম.আর.আজিম। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আসহাব রসুল চৌধুরী জাহেদ, ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক নেতা আব্দুল হান্নান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য আলী রেজা পিন্টু, নগর যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন, নগর ছাত্রলীগের সহ সভাপতি একরামুল হক রাসেল, নগর ছাত্রলীগের সহ সম্পাদক সাব্বির সাকির, নগর ছাত্রলীগের নির্বাহী সদস্য কামরুল হুদা পাভেল, জামাল খান ওয়ার্ড যুবলীগ নেতা বিপ্লব দাশ গুপ্ত, রাজীব দত্ত, শান্তুনু, রাকিব, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সুফিয়ান সিদ্দিকী নিলয়, ওমরগণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা সৈয়দ তুহিন প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে চন্দন ধর বলেন, বৈশ্বিক মহামারী করোনার কারণে বিপর্যস্ত দুস্থ, অসহায়, কর্মহীন বেকার মানুষদের সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য।
প্রধান বক্তা হিসেবে এম.আর.আজিম বলেন, জীবন ও জীবিকার সমন্বয় সাধন পূর্বক স্বল্প আয়ের জনগণের জন্য ভোগ্যপন্য, রান্না করা খাবার ও আর্থিক সহায়তার পাশাপাশি মাস্ক, অক্সিজেন সিলিন্ডার, হাইফ্লো ন্যাজেল কেনোলা, রোগী পরিবহন সেবা, সেনিটাইজার ও ফিল্ড হাসপাতাল তৈরি সহ ইত্যাদি সেবামূলক কর্মকান্ডে সমাজের বিত্তশালী শিল্পপতি ও সমাজসেবকদের দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট