1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

কেঁওচিয়া সমিতি-চট্টগ্রাম এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

  • সময় রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৫০ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামস্থ কেঁওচিয়া সমিতি-চট্টগ্রাম এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী,নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১১ ডিসেম্বর সন্ধ্যায় নগরীর স্টেশনের রোডের হোটেল সৈকতে আয়েঅজিত অনুষ্ঠানে আলহাজ্ব নিজাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

তিনি বলেন, চট্টগ্রাম শহরে বসবাসরত কেঁওচিয়াবাসীদের সংগঠন কেঁওচিয়া সমিতির বিগত সময়ের কাজগুলো আমাকে অনুপ্রাণিত করেছে। সবাই একহয়ে সমাজ থেকে দারিদ্রতা দুরীকরণ,বাল্যবিবাহ বন্ধ ও ছেলেমেয়েদের লেখাপড়ার জন্য যেভাবে সহায়তা করে যাচ্ছে তা সত্যিই প্রসংশার দাবীদার। ভবিষ্যতে ও কেঁঁওচিয়া সমিতির যেকোন মহৎ উদ্দ্যেগে পাশে থাকবেন বলেও জানান সাংসদ নজরুল ইসলাম চৌধুরী।

 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম.এ.মোতালেব সিআইপি।

এসময় আলহাজ্ব নিজাম উদ্দিনকে সভাপতি ও শেখ সালাউদ্দিন দিনারকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কার্যকরী কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম এম.পি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট