1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ নির্মাণের সিদ্ধান্ত বাতিল করতে হবে

  • সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৬০ পঠিত

চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ বন্ধের দাবীতে চট্টগ্রাম নাগরিক ফোরামের ১লা এপ্রিল প্রতিবাদ সমাবেশের প্রস্তুতি সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেন- চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিল করতে হবে। সরকার যদি চট্টগ্রাম আপামর জনতার কথা অমাণ্য করেন তাহলে আমরা বিগত ৮০ দশকের মত আন্দোলন সংগ্রাম করতে বাধ্য হব। ব্যারিস্টার মনোয়ার আরও বলেন- চট্টগ্রাম উন্নয়নের ক্ষেত্রে কোন ধরনের আপোষ করা হবেনা। আমরা যে যেখানে থাকিনা কেন চট্টগ্রামের উন্নয়নের জন্য কাজ করে যাব।
আগামী ১লা এপ্রিল শুক্রবার বিকাল ৩টার সময় সিআরবি চত্ত¡রে চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে এক মহা-সমাবেশের আয়োজন উপলক্ষে ফোরামের প্রস্তুতি সভা ফোরামের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার খালেদ এর সভাপতিত্বে ও মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- লেখক নেসার আহমেদ, গোলাপুর রহমান, এড. টিআর খান, এড. সেলিম চৌধুরী, এড. মো: মাসুদ, মো: জাহাঙ্গির আলম দস্তগির, পরিবেশবিদ মো: ইমতিয়াজ আহমদ, আকরাম হোসন, মো: ফোরকান, ড. আজিজ, ইঞ্জিনিয়ার উজ্জ্বল, মো: ওসমান গণি, কাণিজ ফাতেমা, লাভলি ডিও, চৌধুরী জসীমুল হক, সৈয়দ ইয়াসির সামিন, রহিমা আক্তার ডলি, এস. বি. দেব লিটন, মো: হান্নান, আবুল কালাম আজাদ, মো: লোকমান, দেব প্রসাদ দেবু, আবু জাফর ইরান, মো: হাসান, মো: তারেক, পংকজ কুমার (রাহুল), মামুন চৌ:, মো: ফেরদৌস, সুধীর রঞ্জন শীল, আনিস খোকন, হাসান মিয়া, মো: রাশেদ, মো: মনসুর আলম, আর আই ইমন, ফোরকান উদ্দিন, তসলিম খাঁ, মো: মাহফুজুর রমান, এস এম ইকবাল, কাজী গোলাম রহমান, জ্যোতির্ময় দেব, ফারিহা রওশন, বিপ্লব বিজয় প্রমুখ।
সভায় বক্তরা বলেন- যে কোন কিছুর বিনিময়ে সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ প্রতিহত করতে হবে। উক্ত সভায় আরও সিদ্ধান্ত হয় যে, চট্টগ্রামের উন্নয়ন আন্দোলনের রূপকার নাগরিক ফোরামের চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার নেতা ব্যারিস্টার মনোয়ার হোসেন করোনাতে দেশের সাধারণ মানুষের কাছে থেকে সেবা দেওয়ার জন্য তাঁকে সংবর্ধনা দেওয়া হবে। মনোয়ারের জীবন কর্ম নিয়ে সম্মাননা গ্রন্থ প্রকাশ ও বৃহৎ আকারে ইফতার পার্টির আয়োজন এবং জলাবদ্ধ এলাকা পরিদর্শন পূর্বক জলাবদ্ধতা সম্পূর্ণভাবে নিরসণকল্পে একটি সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। অন্যদিকে কালুরঘাটের নতুন সেতুর নির্মাণে বাস্তবে বাস্তবায়নের দাবীতে মানবন্ধন ও দাবী সম্মেলিত পোষ্টার এবং লিফলেট বিতরণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট