1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত

চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ নির্মাণের সিদ্ধান্ত বাতিল করতে হবে

  • সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৫২ পঠিত

চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ বন্ধের দাবীতে চট্টগ্রাম নাগরিক ফোরামের ১লা এপ্রিল প্রতিবাদ সমাবেশের প্রস্তুতি সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেন- চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিল করতে হবে। সরকার যদি চট্টগ্রাম আপামর জনতার কথা অমাণ্য করেন তাহলে আমরা বিগত ৮০ দশকের মত আন্দোলন সংগ্রাম করতে বাধ্য হব। ব্যারিস্টার মনোয়ার আরও বলেন- চট্টগ্রাম উন্নয়নের ক্ষেত্রে কোন ধরনের আপোষ করা হবেনা। আমরা যে যেখানে থাকিনা কেন চট্টগ্রামের উন্নয়নের জন্য কাজ করে যাব।
আগামী ১লা এপ্রিল শুক্রবার বিকাল ৩টার সময় সিআরবি চত্ত¡রে চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে এক মহা-সমাবেশের আয়োজন উপলক্ষে ফোরামের প্রস্তুতি সভা ফোরামের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার খালেদ এর সভাপতিত্বে ও মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- লেখক নেসার আহমেদ, গোলাপুর রহমান, এড. টিআর খান, এড. সেলিম চৌধুরী, এড. মো: মাসুদ, মো: জাহাঙ্গির আলম দস্তগির, পরিবেশবিদ মো: ইমতিয়াজ আহমদ, আকরাম হোসন, মো: ফোরকান, ড. আজিজ, ইঞ্জিনিয়ার উজ্জ্বল, মো: ওসমান গণি, কাণিজ ফাতেমা, লাভলি ডিও, চৌধুরী জসীমুল হক, সৈয়দ ইয়াসির সামিন, রহিমা আক্তার ডলি, এস. বি. দেব লিটন, মো: হান্নান, আবুল কালাম আজাদ, মো: লোকমান, দেব প্রসাদ দেবু, আবু জাফর ইরান, মো: হাসান, মো: তারেক, পংকজ কুমার (রাহুল), মামুন চৌ:, মো: ফেরদৌস, সুধীর রঞ্জন শীল, আনিস খোকন, হাসান মিয়া, মো: রাশেদ, মো: মনসুর আলম, আর আই ইমন, ফোরকান উদ্দিন, তসলিম খাঁ, মো: মাহফুজুর রমান, এস এম ইকবাল, কাজী গোলাম রহমান, জ্যোতির্ময় দেব, ফারিহা রওশন, বিপ্লব বিজয় প্রমুখ।
সভায় বক্তরা বলেন- যে কোন কিছুর বিনিময়ে সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ প্রতিহত করতে হবে। উক্ত সভায় আরও সিদ্ধান্ত হয় যে, চট্টগ্রামের উন্নয়ন আন্দোলনের রূপকার নাগরিক ফোরামের চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার নেতা ব্যারিস্টার মনোয়ার হোসেন করোনাতে দেশের সাধারণ মানুষের কাছে থেকে সেবা দেওয়ার জন্য তাঁকে সংবর্ধনা দেওয়া হবে। মনোয়ারের জীবন কর্ম নিয়ে সম্মাননা গ্রন্থ প্রকাশ ও বৃহৎ আকারে ইফতার পার্টির আয়োজন এবং জলাবদ্ধ এলাকা পরিদর্শন পূর্বক জলাবদ্ধতা সম্পূর্ণভাবে নিরসণকল্পে একটি সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। অন্যদিকে কালুরঘাটের নতুন সেতুর নির্মাণে বাস্তবে বাস্তবায়নের দাবীতে মানবন্ধন ও দাবী সম্মেলিত পোষ্টার এবং লিফলেট বিতরণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট