1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি “ফিতরা ও ঈদুল ফিতরের ফজিলত- সমাজে এর প্রভাব” মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দিন কাদেরী

চট্টগ্রাম জামেয়া মহিলা কামিল মাদরাসায় দাখিল পরীক্ষার্থী-২৪ ছাত্রীদের দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৩ পঠিত

১৩ই ফেব্রুয়ারি মঙ্গলবার চট্টগ্রামের ঐতিহ্যবাহী অনন্য শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদরাসায় দাখিল পরীক্ষার্থী-২৪ ছাত্রীদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১১ টা হতে মাদরাসা অডিটোরিয়ামে কুরআন তেলাওয়াত, হামদ, নাতে রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, গজল, মানকাবাত, যৌথ হামদ,নাত, কালামে আ’লা হযরত পরিবেশ, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীদের বক্তব্য প্রদান, দাখিল নির্বাচনী পরীক্ষায় ১ম,২য় ও ৩য় স্থান অধিকারী, ক্লাসে নিয়মিত উপস্থিত,দ্রুত রেসপন্সকারী ইত্যাদি ক্যাটাগরিতে পুরষ্কার, শিক্ষা ও পরীক্ষা সামগ্রী ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়।

মাদরাসার অধ্যক্ষ মহোদয় তাঁর বক্তব্যে- ছাত্রীদের কে সময়ানুবর্তিতার প্রতি যত্নশীল হওয়ার আহবান জানান এবং সময়মত পড়াশোনা করে দাখিল পরীক্ষা ভালভাবে সুসম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন। তিনি ছাত্রীদের কে সুন্দর আদর্শে আদর্শবান, সৎ চরিত্রবান ও ধর্মীয় রীতিনীতি-অনুশাসন জীবনের প্রতিটি ক্ষেত্রে অনুসরণের মাধ্যমে দেশপ্রেমিক সুনাগরিক হওয়ার জন্য ছাত্রীদের আহবান জানান।

উল্লেখ্য যে, অত্র মাদরাসা হতে এবার দাখিল-২০২৪ ইং পরীক্ষায় সর্বমোট ১০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে ।

এতে মাদরাসার উপাধ্যক্ষসহ সকল শিক্ষক- শিক্ষিকা, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচরী উপস্থিত ছিলেন।

পরিশেষে পরীক্ষার্থীদের সফলতা,সুস্থতা ও
প্রিয় মাতৃভূমি বাংলাদেশসহ বিশ্ববাসীর কল্যাণ এবং মুক্তি কামনায় অধ্যক্ষ ড. মোহাম্মদ সরওয়ার উদ্দিন দোয়া-মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট