1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

চন্দনাইশে হত্যা মামলার বাদীকে কুপিয়ে জখম-গ্রেফতার ২

  • সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬৩ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের চন্দনাইশে চাঞ্চল্যকর নুরুল ইসলাম খোকা হত্যা মামলার বাদী মো. জমিরুল ইসলাম (২৭)কে মামলার আসামিরা কুপিয়ে জখম করেছে বলে খবর পাওয়া গেছে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ভাই মো. রাশেদুল ইসলামও গুরুতর আহত হন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত জমিরুলকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর ভাই রাশেদুল ইসলামকে চন্দনাইশ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর পর পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে আহত রাশেদুল ইসলাম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আরো ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।
মামলা সূত্রে জানা যায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে খোকা হত্যা মামলার বাদী মো. জমিরুল ইসলাম তার মোটর সাইকেল নিয়ে ধোপাছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চিরিংঘাটা এলাকায় পৌঁছালে খোকা হত্যা মামলার আসামি নাছির উদ্দিনসহ অন্যরা তার গতিরোধ করে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার ভাই রাশেদুল ইসলামকেও মারধর করে আসামিরা। পরে স্থানীয়রা জমিরুলকে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে এবং রাশেদুল ইসলামকে চন্দনাইশ হাসপাতালে নিয়ে আসে। জমিরুলকে আশংকা জনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।
আহত রাশেদুল ইসলাম জানান, খোকা হত্যা মামলার শুনানি ছিল গত ২৪ মার্চ। ওইদিন মামলার বাদী জমিরুল ইসলাম আদালতে হাজির হয়ে সাক্ষ্য প্রদান করেন। এরপর থেকে তার ওপর ক্ষিপ্ত হয় মামলার এজাহার নামীয় আসামিরা। ইতিমধ্যে উচ্চ আদালত থেকে আসামিরা জামিনে এসে মামলা তুলে নেয়ার জন্য বাদী জমিরুল ইসলামসহ পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকিও দিচ্ছে বলে জানান তিনি।
এদিকে ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো ধোপাছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড চিরিংঘাটা এলাকার মৃত কবির আহমদের পুত্র রফিকুল ইসলাম (৩৮) এবং সাতকানিয়ার পুরানগড় ইউনিয়নের বৈতরণী এলাকার মৃত কালা মিয়ার পুত্র আবদুল জলিল (৫৫)।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, নুরুল ইসলাম খোকা হত্যা মামলার বাদীর ওপর হামলার ঘটনায় তার ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেন। আমরা ইতিমধ্যে এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট