1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাতামুহুরি স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে আবির স্পোর্টিং ক্লাব রাজারহাট উপজেলায় এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম একাডেমির পরিচালনা পরিষদের সদস্য প্রতিনিধি নির্বাচন ৩ ফেব্রুয়ারি আনোয়ারায় অবৈধ ভাবে বিদ্যুৎের খুটি অপসারণ কবি সাহিত্যিকরা হলেন শৈল্পিক মনের অধিকারী -দীপংকর তালুকদার এমপি চট্টগ্রামে গ্রীন বাডস স্কুল এন্ড কলেজের শীতবস্ত্র বিতরণ জনগনকে সাথে নিয়ে নতুন চমক দিতে প্রস্তুত চট্টগ্রাম ১৩আসনের এনডিএম দলের মনোনীত প্রার্থী- মোঃ এমরান চৌধুরী খরনদ্বীপ মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত। হেলথ কার্ড বিডি বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মাসিক অপরাধ কার্যক্রম মূল্যায়নে সিএমপি’র শ্রেষ্ঠ থানা বাকলিয়া

টিকার নিবন্ধনের দাবিতে প্রবাসীদের চট্টগ্রাম জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস ঘেরাও

  • সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২৮৩ পঠিত

এস এম ইসমাইলঃ
প্রবাসীদের টিকার নিবন্ধন ও একাধিক দাবী নিয়ে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস চট্টগ্রাম কার্যালয় ঘেরাও করে অবস্থান নেই শত শত প্রবাসীরা।
২২ জুন মঙ্গলবার আগ্রাবাদস্থ জেলা কর্মসংস্থান ও জনশক্তি চট্টগ্রাম অফিসে শত শত প্রবাসী টিকার নিবন্ধনের দাবিতে এই অবস্থান কর্মসূচি পালন করেন।
শত শত মানুষের শোরগোলের কারণে জেলা কর্মসংস্থান ও জনশক্তি ভবনের একাধিক কার্যালয় কার্যক্রম ব্যাহত হলে এক পর্যায়ে জেলা কর্মসংস্থান ও জনশক্তি চট্টগ্রাম উপ-পরিচালক মোহাম্মদ জহিরুল আলম মজুমদার উপস্থিত প্রবাসীদের পক্ষ থেকে তিনজন প্রতিনিধি নিয়ে বৈঠকে বসেন।
প্রবাসীদের পক্ষে দলের নেতৃত্ব দেন দুবাই প্রবাসী মোঃ ইয়াসিন ও মোঃ নেওয়াজ ও রেজাউল করিম।
পরিচালক মোঃ জহিরুল আলম মজুমদার মনোযোগ সহকারে প্রবাসীদের দাবীদাওয়া শুনে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে তাৎক্ষণিক ফোনে আলাপ করে এসমস্যার দ্রুত সমাধানের আশ্বাস দেন। পরবর্তীতে তিনি কার্যালয়ের বাইরে এসে শত শত প্রবাসীদের মধ্যে বক্তব্যের মাধ্যমে সমস্ত বিষয় বিবেচনা করে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন। প্রবাসীদের আবেদন আকারে একটি স্মারকলিপি উপস্হিত গণস্বাক্ষরেরর মাধ্যমে উনার দপ্তরে জমা দেওয়ার জন্য বলেন। যাতে তিনি উনার উপরস্থ কর্মকর্তাদের নিকট বিষয়টি অবহিত করতে পারে।
এই সময় একাধিক প্রবাসীর সাথে আলাপ করে জানা যায় তাদের অনেকের ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, টিকিটের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে সেইসাথে ভোটার পরিচয় পত্র না থাকায় বিভিন্ন কার্যালয়ে প্রবাসী বিষয় সংক্রান্ত অফিসে গিয়ে তাদের হয়রানির শিকার হতে হচ্ছে। প্রবাসীদের একটাই অনুরোধ প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা দেশের অর্থনীতি সচল রাখার জন্য তাদের রেমিটেন্স যথেষ্ট ভূমিকা রাখছে।কিন্তু সে হিসাবে প্রবাসীরা দেশে বা বিদেশে তেমন মূল্যায়িত হচ্ছে না।
এই মুহূর্তে প্রবাসীরা মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট মন্ত্রণালয় নিকট এসব বিষয় তদারকি পূর্বক দ্রুত পদক্ষেপ কামনা করেন

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট