1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

টিকার নিবন্ধনের দাবিতে প্রবাসীদের চট্টগ্রাম জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস ঘেরাও

  • সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩৫৮ পঠিত

এস এম ইসমাইলঃ
প্রবাসীদের টিকার নিবন্ধন ও একাধিক দাবী নিয়ে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস চট্টগ্রাম কার্যালয় ঘেরাও করে অবস্থান নেই শত শত প্রবাসীরা।
২২ জুন মঙ্গলবার আগ্রাবাদস্থ জেলা কর্মসংস্থান ও জনশক্তি চট্টগ্রাম অফিসে শত শত প্রবাসী টিকার নিবন্ধনের দাবিতে এই অবস্থান কর্মসূচি পালন করেন।
শত শত মানুষের শোরগোলের কারণে জেলা কর্মসংস্থান ও জনশক্তি ভবনের একাধিক কার্যালয় কার্যক্রম ব্যাহত হলে এক পর্যায়ে জেলা কর্মসংস্থান ও জনশক্তি চট্টগ্রাম উপ-পরিচালক মোহাম্মদ জহিরুল আলম মজুমদার উপস্থিত প্রবাসীদের পক্ষ থেকে তিনজন প্রতিনিধি নিয়ে বৈঠকে বসেন।
প্রবাসীদের পক্ষে দলের নেতৃত্ব দেন দুবাই প্রবাসী মোঃ ইয়াসিন ও মোঃ নেওয়াজ ও রেজাউল করিম।
পরিচালক মোঃ জহিরুল আলম মজুমদার মনোযোগ সহকারে প্রবাসীদের দাবীদাওয়া শুনে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে তাৎক্ষণিক ফোনে আলাপ করে এসমস্যার দ্রুত সমাধানের আশ্বাস দেন। পরবর্তীতে তিনি কার্যালয়ের বাইরে এসে শত শত প্রবাসীদের মধ্যে বক্তব্যের মাধ্যমে সমস্ত বিষয় বিবেচনা করে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন। প্রবাসীদের আবেদন আকারে একটি স্মারকলিপি উপস্হিত গণস্বাক্ষরেরর মাধ্যমে উনার দপ্তরে জমা দেওয়ার জন্য বলেন। যাতে তিনি উনার উপরস্থ কর্মকর্তাদের নিকট বিষয়টি অবহিত করতে পারে।
এই সময় একাধিক প্রবাসীর সাথে আলাপ করে জানা যায় তাদের অনেকের ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, টিকিটের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে সেইসাথে ভোটার পরিচয় পত্র না থাকায় বিভিন্ন কার্যালয়ে প্রবাসী বিষয় সংক্রান্ত অফিসে গিয়ে তাদের হয়রানির শিকার হতে হচ্ছে। প্রবাসীদের একটাই অনুরোধ প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা দেশের অর্থনীতি সচল রাখার জন্য তাদের রেমিটেন্স যথেষ্ট ভূমিকা রাখছে।কিন্তু সে হিসাবে প্রবাসীরা দেশে বা বিদেশে তেমন মূল্যায়িত হচ্ছে না।
এই মুহূর্তে প্রবাসীরা মাননীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ট মন্ত্রণালয় নিকট এসব বিষয় তদারকি পূর্বক দ্রুত পদক্ষেপ কামনা করেন

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট