1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

“ডেঙ্গু নিয়ন্ত্রণে সময়ক্ষেপণ না করে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে সরকারের প্রতি আহবান “

  • সময় বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬০ পঠিত

গণ অধিকার চর্চা কেন্দ্র ও জনস্বাস্থ্য অধিকার রক্ষা কমিটির উদ্যোগে আজ ০৭/৯/২৩ বৃহস্পতিবার বিকাল ৫টায় লালখান বাজার, চান্দমারী রোডের জমায়েতে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদের সভাপতি এম নুরুল হুদা চৌধুরী,

সন্চালনা করেন প্রকৌশলী সিঞ্চণ ভৌমিক। বক্তব্য রাখেন বাংলাদেশের মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের চেয়ারম্যান ডা মাহফুজুর রহমান, মশিউর রহমান খান, মো. জানে আলম, পরিবেশ কর্মী মোরশেদ আলম, মো. আইনুল আলম ডিউক, এম কাইছার উদ্দীন, মোহাম্মদ হারুন, আবদুল মালেক সুমন, নারায়ণ দাশ, মোহাম্মদ আবদুর রহমান, মোহাম্মদ নিজাম উদ্দিন, মীর সাকিব প্রমুখ।

বক্তরা বলেন,ডেঙ্গু নিয়ন্ত্রণে সময়ক্ষেপণ না করে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে সরকারের প্রতি আহবান জানান। ডেঙ্গু থেকে জনগণকে বাচাতে গণসচেতনতা সৃস্টি করতে, পাড়া মহল্লা ডেঙ্গু প্রতিরোধ কমিটি গঠন করুন।।
চট্টগ্রাম সিটি করপোরেশনের দৃশ্যমান কার্যকর উদ্যোগ না থাকায় ক্ষোভ প্রকাশ করেন,অবিলম্বে চসিক, জেলা প্রশাসনও স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে দ্রুত কার্যকর ব্যাবস্থা গ্রহনের জন্য দাবী জানানো হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে পর্যাপ্ত পরিমাণে চিকিৎসা সেবা বৃদ্ধি ও প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবী জানান।
গণ সচেতনতা তৈরিতে পাড়া মহল্লায় কমিটি গঠনেরও দাবী জানানো হয়।

আগামীকাল শুক্রবার (৮/৯/২৩) কাঠগড় রাজা পুকুরপাড়ে বিশাল জমায়েত অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট