1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

ডেঙ্গু প্রতিরোধে আতুরার ডিপু জমায়েত ও পদযাত্রা।

  • সময় বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮০ পঠিত

“ডেঙ্গু নিয়ন্ত্রণে সময়ক্ষেপণ না করে দ্রুত কার্যকর উদ্যোগ নিন। পাড়া মহল্লায় ডেঙ্গু প্রতিরোধ কমিটি গঠন করুন।” মানুষ বাচাঁও।

গণ অধিকার চর্চা কেন্দ্র ও জনস্বাস্থ্য অধিকার রক্ষা কমিটির উদ্যোগে আজ ১২/৯/২৩ মঙ্গলবার বিকাল ৫টায় আতুরার ডিপু, হাসেম বাজারে জমায়েতে সভাপতিত্ব করেন ক্যাবের যুগ্ম সম্পাদক মো. জানে আলম, সন্চালনা ছিলেন আবৃত্তি শিল্পী দিলরুবা খানম ছুটি। বক্তব্য রাখেন বাংলাদেশের মুক্তি সংগ্রাম ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের চেয়ারম্যান ডা মাহফুজুর রহমান, জাসদ নেতা সুযশময় চৌধুরী, মহিলা আওয়ামী লীগের নেত্রী হাসিনা আক্তার টুনু, নারী মুক্তি কেন্দ্রের সভাপতি আসমা আক্তার, বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌশলী সিন্সন ভৌমিক, মুক্তিযুদ্ধের ইতিহাস ও সাহিত্য চর্চা পরিষদের সভাপতি এম নুরুল হুদা চৌধুরী, গণসংহতি আন্দোলনের মিজানুর রহীম চৌধুরী, গণ অধিকারচর্চা কেন্দ্রের সুজা উদ্দোলা বাবুল, কাজী রাজেস ইমরান, মশিউর রহমান খান, পরিবেশ কর্মী মোরশেদ আলম, মো. আইনুল আলম ডিউক, আবদুল মালেক সুমন, হাসান শহীদ রানা,মো ইলিয়াস, মাহবুবুর রহমান দূর্জয়, মীর সাকিব প্রমুখ।

বক্তারা বলেন ডেঙ্গু নিয়ন্ত্রণে সময়ক্ষেপণ না করে দ্রুত কার্যকর উদ্যোগ নিন। পাড়া মহল্লায় ডেঙ্গু প্রতিরোধ কমিটি গঠন করুন।”

ডেঙ্গু থেকে জনগণকে বাচাঁতে গণসচেতনতা সৃস্টি করতে, পাড়া মহল্লা ডেঙ্গু প্রতিরোধ কমিটি গঠন করুন।।
চট্টগ্রাম সিটি করপোরেশনের দৃশ্যমান কার্যকর উদ্যোগ না থাকায় ক্ষোভ প্রকাশ করেন,অবিলম্বে চসিক, জেলা প্রশাসনও স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে দ্রুত কার্যকর ব্যাবস্থা গ্রহনের জন্য দাবী জানানো হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে পর্যাপ্ত পরিমাণে চিকিৎসা সেবা বৃদ্ধি ও প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবী জানান।
গণ সচেতনতা তৈরিতে পাড়া মহল্লায় কমিটি গঠনেরও দাবী জানানো হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট