1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী

তৃণমূল হতে উঠে আসা বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিক মোঃ নাছির উদ্দীন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দায়িত্ব নিতে সকলের কাছে দোয়া চেয়েছেন।

  • সময় সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৯৬ পঠিত

তৃণমূল হতে উঠে আসা বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিক মোঃ নাছির উদ্দীন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি দায়িত্ব নিতে সকলের কাছে দোয়া চেয়েছেন।

নিজস্ব প্রতিনিধিঃ

তৃনমুল হতে উঠে আসা একটি নাম যার বক্তব্য ছিল রাঙ্গুনিয়া কলেজ ছাত্র লীগের বিভিন্ন প্রোগ্রামে ঘন্টার পর ঘন্টা বক্তব্য রেখে মাতিয়ে রাখতেন মোহাম্মদ নাছির উদ্দীন ১৯৭৫ সালে জন্ম গ্রহণ করেন সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মোঃ ইসমাইল হোসেন এর বড় সন্তান নির্লোভ নিরহংকার ছাত্র লীগের রাজনৈতির সাথে জড়িয়ে পড়ে তৃণমূল হতে রাঙ্গুনিয়া কলেজ ছাত্র অবস্থায় চন্দ্রঘোনা ইউনিয়ন ছাত্র লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব নিয়ে প্রথম রাজনৈতিক জীবনে পদার্পণ করেন ১৯৯১–১৯৯৩ইং। সহ সভাপতি রাঙ্গুনিয়া কলেজ ছাত্র লীগের সুনামের সাথে দায়িত্ব পালন করেন ১৯৯৩–১৯৯৫ ইং পযন্ত। একে সাথে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্র লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দায়িত্ব ও পালন করেন। চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদ এর সাংগঠনিক সম্পাদক হিসাবে ১৯৯৬–১৯৯৮ইং।বর্তমানে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এবং সেফ দ্যা ফিউচার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা কমিটি উপদেষ্টা দায়িত্বে সুনামের সাথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি রাঙ্গুনিয়া এম এম উচ্চ বিদ্যালয় হতে ১৯৯১ সালে মাধ্যমিক ও রাঙ্গুনিয়া কলেজ হতে উচ্চ মাধ্যমিক ১৯৯৩ সালে এবং রাঙ্গুনিয়া কলেজ ( জাতীয় বিশ্ববিদ্যালয় ) হতে স্নাতক ডিগ্রী লাভ করেন ১৯৯৫ সালে, চট্টগ্রাম আইন কলেজ হতে সুনামের সাথে ১৯৯৮ সালে পাস করে ব্যবসায়িক জীবনে পদার্পণ করেন। লেখা পড়া ও ব্যবসায়িক এর পাশাপাশি তিনি আওয়ামী রাজনৈতিকের সাথে এখনো সরাসরি জড়িয়ে আছেন। তৃণমূল হতে উঠে আসা বঙ্গবন্ধু আদর্শের সৈনিক মোঃ নাছির উদ্দীন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি হিসাবে দায়িত্ব নিতে সকলের দোয়া কামনা করেছেন। আমাদের প্রতিনিধি সাথে কথা হলে তিনি বলেন আমি আমার প্রিয় নেতা ড. হাছান মাহমুদ এমপি নির্দেশ এ করোনা কালিন সময় গরিব ও অসহায় এবং গার্মেন্টস কর্মীদের যতটা সাধ্য খাদ্য সহ বিভিন্ন করোনাকালিন উপকরণ বিতরণ করেছি এবং এখনো চলমান রেখেছি। আমাকে যদি চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি দায়িত্ব দিলে আমি সংগঠনের স্বার্থে স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম মহানগর কমিটি কে সুনামের সাথে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট