1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন

  • সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৮৮ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
শনিবার উপজেলার গাজী কনভেনশন সেন্টারে বৃহত্তর পটিয়ার ৯৪ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ কারীদের গঠিত পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলনমেলা ও মেজবান এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। মিলনমেলা ও মেজবান কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম’র সভাপতিত্বে ও সদস্য সচিব এড. হোসেন রানার’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শাকিলুর রহমান, লায়ন আবু ছালেহ্, ফোরকান বাবু, এড ফোরকান ইসলাম, মীর মোহাম্মদ রাসেল, মীর সাইফুর রহমান, ফারুক হোসেন, আসাদ সিদ্দিকী, আবদুল কাদের, শাহজাহান, সাইফুল ইসলাম, হাবিব উল্লাহ বাবুল, মোঃ হেলাল, দিদারুল আলম, জাহাঙ্গীর আলম, মোঃ আলমগীর, শাহাবুদ্দিন চৌধুরী, মহিউদ্দিন, ফখরুল ইসলাম, মফিজ উদ্দিন, আবদুল হান্নান, নুরুর রহমান, খোরশেদ, আবদুল মন্নান প্রমুখ।
সভায় আগামী ২৪ ফেব্রুয়ারী ২০২৩ ইংরেজি নগরীর সি ওয়ার্ল্ডে এক হাজার বন্ধু সমাগমে মিলন মেলা ও মেজবান করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। পটিয়া ৯৪ এর আয়োজনে এই মিলনমেলায় দেশে ও বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সকল বন্ধু পরিবার সহ অংশ নিতে পারবে। এরই প্রেক্ষিতে সকল বন্ধুদের কাছে মিলন মেলার সংবাদ পৌঁছে দেওয়ার আহবান জানান আহ্বায়ক শফিকুল ইসলাম।  একটি সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য  সকল বন্ধুদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন সদস্য সচিব এড. হোসেন রানা। সভা পরবর্তী নৈশ ভোজের আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট