1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন

  • সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২০৭ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
শনিবার উপজেলার গাজী কনভেনশন সেন্টারে বৃহত্তর পটিয়ার ৯৪ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ কারীদের গঠিত পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলনমেলা ও মেজবান এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। মিলনমেলা ও মেজবান কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম’র সভাপতিত্বে ও সদস্য সচিব এড. হোসেন রানার’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শাকিলুর রহমান, লায়ন আবু ছালেহ্, ফোরকান বাবু, এড ফোরকান ইসলাম, মীর মোহাম্মদ রাসেল, মীর সাইফুর রহমান, ফারুক হোসেন, আসাদ সিদ্দিকী, আবদুল কাদের, শাহজাহান, সাইফুল ইসলাম, হাবিব উল্লাহ বাবুল, মোঃ হেলাল, দিদারুল আলম, জাহাঙ্গীর আলম, মোঃ আলমগীর, শাহাবুদ্দিন চৌধুরী, মহিউদ্দিন, ফখরুল ইসলাম, মফিজ উদ্দিন, আবদুল হান্নান, নুরুর রহমান, খোরশেদ, আবদুল মন্নান প্রমুখ।
সভায় আগামী ২৪ ফেব্রুয়ারী ২০২৩ ইংরেজি নগরীর সি ওয়ার্ল্ডে এক হাজার বন্ধু সমাগমে মিলন মেলা ও মেজবান করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। পটিয়া ৯৪ এর আয়োজনে এই মিলনমেলায় দেশে ও বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সকল বন্ধু পরিবার সহ অংশ নিতে পারবে। এরই প্রেক্ষিতে সকল বন্ধুদের কাছে মিলন মেলার সংবাদ পৌঁছে দেওয়ার আহবান জানান আহ্বায়ক শফিকুল ইসলাম।  একটি সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়ার জন্য  সকল বন্ধুদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন সদস্য সচিব এড. হোসেন রানা। সভা পরবর্তী নৈশ ভোজের আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট