1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

পাহাড়তলী’তে লন্ডন প্রবাসীর উপর হামলার অভিযোগ।

  • সময় বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৯ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগরঃ

বন্দরনগরী চট্টগ্রামে পূর্ব শত্রুতার জের হিসেবে একজন লন্ডন প্রবাসী ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
গতকাল মঙ্গলবার পহেলা ফেব্রুয়ারি বন্দরনগরী চট্টগ্রামের ব্যস্ততম এলাকা পাহাড়তলী থানা দিন হাজী ক্যাম্প সংলগ্ন এলাকায় মুন্সিবাড়ির লন্ডন প্রবাসীর সাথে সেভেন স্টার বডি বাইল্ডার(জীম) ব্যবসায়ী জসীমউদ্দীন এর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে এই ব্যাপারে পাহাড়তলী থানায় একটি জিডি দায়ের করেছেন ভিকটিম মোসলেম উদ্দিন জিডি নাম্বার ৫৪/২২,
এ বিষয়ে মামলার বাদী মোসলেম উদ্দিনের সাথে কথা বলে জানা যায় তার বাড়ির সামনে জিম সেন্টার এর নিচে অপরিচিত ব্যক্তি মোটরসাইকেল পার করে এলোপাতাড়ি ঘোরাফেরা করলে তার সন্দেহ হয়। এ বিষয়ে ফোনের মাধ্যমে মামলার বিবাদী জসীমউদ্দীনকে ফোনে বিষয়টি জানালে, পরবর্তীতে বিবাদী ঘটনাস্থলে এসে বিষয়টি জানতে চাইলে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাতির ঘটনা ঘটে এবং বিবাদী পরবর্তী দেখে নেয়ার হুমকি দেয়।
অপরদিকে মামলার বিবাদী জসীমউদ্দীনক জানান বাদী মোসলেম উদ্দিন সম্পর্কে তার আত্মীয়, তার মেন্টালি সমস্যা আছে, এলাকায় সকলেই জানেন। যখনই সেই লন্ডন থেকে দেশে ছুটিতে আসে অহেতুক এলাকায় কোন না কোন সমস্যা সৃষ্টি করে। এই ঘটনাটি তারই ধারাবাহিকতার একটি অংশ।
আমার জিম সেন্টার এর নিচে বিভিন্ন ধরনের লোক আসে মোটরসাইকেল, গাড়ি পার্কিং করে ঐদিন মোটরসাইকেল পার্কিং করে যে ব্যক্তি অন্যত্র গিয়েছিল সে আমার জিম সেন্টারে কোন সদস্য নয়। আমি এলাকায় ফিরে বিষয়টি জানতে চাইলে মুসলিম উদ্দিন এই বিষয়টি আমার উপর চাপিয়ে দিয়ে কিছু বুঝে ওঠার আগেই আগে থেকে রেডি রাখা স্থানীয় বখাটে যুবক রুবেল সহ বহিরাগত আরো স২/১ জন নিয়ে অতর্কিত আমার উপর হামলা চালায় আমি চোখে ও বুকে আঘাত প্রাপ্ত হই,যা তাৎক্ষণিক উপস্থিত পাড়া প্রতিবেশীরা দেখেছেন। যেহেতু আমরা উভয়েই সম্পর্কে আত্মীয়। এই বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করতে চেয়েছিলাম কিন্তু তিনি অহেতুক বিষয়টি প্রশাসন পর্যন্ত নিয়ে গেছেন। আমার নিকট মেডিকেল সার্টিফিকেট রয়েছে,এ বিষয়ে আমিও স্থানীয় প্রতিবেশী ভুক্তভোগীদের নিয়ে বাদী মোসলেম উদ্দিনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট