1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওমানে কৃষি ক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা পুরস্কারে ভূষিত হলেন পটিয়ার নাজিম উদ্দিন। চন্দনাইশে মাইক্রোবাসে এসে গরু চুরি,ধরা খেয়ে গুলি করে পালালো  চক্রের সদস্যরা;নেপথ্যে রহস্য কী! রমজানে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান রাহাত্তারপুল ফ্লাইওভারের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের উদ্বোধন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন আয়োজন করছে সারা বাংলাদেশের অন্ধ হাফেজ দের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪ ‘বিতর্ক চর্চার মাধ্যমে দক্ষ ও মেধাবী মানবসম্পদ তৈরি হয়’ সাফ অনূর্ধ্ব -১৯ নারী দলের খেলোয়াড় কানুন রানী বাহাদুর কে সংবর্ধনা দিয়েছে টিম জিকেএসপি নারায়ণগঞ্জ টনি খান ও লেডিস লাউঞ্জ ইনস্টিটিউট মৌলভীবাজার শাখার উদ্বোধন সি‌লে‌টে কবি আবুল বশর আনসারী’র লেখা কবিতা পবিত্র সিলেট ভূমি ফলক উন্মোচন ও জীবনী নি‌য়ে আলোচনা। বাংলাদেশ পথ নাটক পরিষদ চট্টগ্রামের ‘একুশে পথ নাট্যোৎসব-২০২৪’ অনুষ্ঠিত

প্রবাসী ছেলের বৌকে অপহরণ, শশুরের মামলা।

  • সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২২৯ পঠিত

ইসমাইল ইমন,চট্টগ্রামঃ

রাউজান উপজেলার গুজরা সুদর্শন মাষ্টার বাড়ীর প্রবাসী রানা বড়ুয়ার স্ত্রী অপহরণের অভিযোগে আদালতে মামলা করা হয়েছে । মঙ্গলবার (২ নভেম্বর)
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ মামলাটি করেন প্রবাসী রানা বড়ুয়ার পিতা সুদত্ত বড়ুয়া। মামলায় আসামি করা হয়েছে, একই উপজেলার বাগােয়ান বড়ুয়া পাড়ার বাগােয়ান বড়ুয়া পাড়ার বঠন বড়ুয়ার ছেলে নিশান বড়ুয়া (২৪) ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মামলার বাদী সুদত্ত বড়ুয়ার একমাত্র পুত্র রানা বড়ুয়ার সঙ্গে গত ২০১৯ সালের ২৪ মে ধর্মীয় বিধান মতে রবি কান্তি বড়ুয়ার কন্যা ঐশী বড়ুয়ার সঙ্গে বিবাহ কার্য সম্পন্ন হয়। বিয়ের সময় ঐশী বড়ুয়াকে ১০ ভরি স্বর্ণালংকার এবং কন্যা সাজানাে জন্য পাঁচ লক্ষ টাকা নগদ প্রদান করেন । বিবাহের কিছুদিন পর অভিযােগকারীর পুত্র চাকুরি উপলক্ষ্যে আরব আমিরাতে গমন করেন। গত ১৩ অক্টোবর দুপুরে পুত্র চাকুরী উপলক্ষে দেশের বাহিরে থাকাবস্থায় এবং পরিবার পাশ্ববর্তী মন্দিরে পূজা দিতে গেলে ঐশী বড়ুয়ার ঘরে একাকী ছিলেন। পরবর্তীতে ঐশী বড়ুয়ার তার শ্বশুর শাশুড়ী খোঁজ নিতে বাড়ির বাহির গেলে বাড়ির পাশেই পূর্ব থেকে ওৎ পেতে থাকা নিশান বড়ুয়াসহ অজ্ঞাতনামা তিনজন ঐশী বড়ুয়াকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিক্সায় তুলে অপহরণ করেন ।

যাওয়ার সময় নিশান বড়ুয়াসহ অন্যরা ঘরের আলমীরাতে রক্ষিত এক লক্ষ টাকা, দশ ভরি স্বর্ণালংকার ও ঘরে আলমিরায় রক্ষিত কাপড়চোপড় নিয়ে যায়।

একই দিন রাতে একটার দিকে ঐশি বড়ুয়ার পিতা জানান নিশান বড়ুয়া নামে এক ছেলের আমার মেয়ে ইশিতা বড়ুয়ার নিজের ইমাে নাম্বারে ম্যাসেজ দিয়ে জানান, ঐশী বড়ুয়া তার হেফাজতে আছে । এরপর থেকে ঐ ইমাে নাম্বারটি বন্ধ রয়েছে।

পরবর্তীতে নিশান বড়ুয়ার ইপিজেড থানার দক্ষিণ হালিশহরস্থ আতর আলী মহাজন পাড়ায় বাড়ীতে খবর নিয়ে জানতে পারেন ঐশী বড়ুয়াকে নিশান বড়ুয়া অপহরণকারী চক্রের সদস্যরা আটকে রেখেছে। নিশান বড়ুয়া নারী পাচারচক্রের সঙ্গে জড়িত বলে এলাকায় লােকজন জানায়। এ ঘটনায় গত ১৪ অক্টোবর রাউজান থানায় জিডি করেন তিনি।

মামলায় বাদীপক্ষের আইনজীবী গোলাম মাওলা মুরাদ বলেন, প্রবাসী ছেলে বউ অপহরণের অভিযোগে প্রবসীর বাবা আদালতে মামলা করেছেন। আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম জেলাকে দ্রুত তদন্ত করে প্রতিবেদন আদালতে দাখিল করতে বলেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট