1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিলে ডা. শাহাদাত হোসেন

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৬২ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দীর্ঘ চার বছর তাকে কারাগারে বন্দি রাখার কারণে পর্যাপ্ত চিকিৎসা না হওয়ায় তিনি অনেকগুলো রোগে আক্রান্ত হয়েছেন। বিশেষজ্ঞ চিকিৎসকেরা বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার পরামর্শ দিয়েছেন। আজকে তিনি আবারো অসুস্থ হয়ে পড়ায় প্রমাণিত হলো, অবিলম্বে বিদেশে উন্নত চিকিৎসাকেন্দ্রে পাঠিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে না পারলে তার জীবন হুমকির মুখে পড়বে। তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন। এ অবস্থায় বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানায়। অন্যথায়, সকল দায় দায়িত্ব এই সরকারকে বহন করতে হবে।

তিনি বৃহস্পতিবার (১৬ জুন) বাদে আসর কোতোয়ালি মোড়স্থ আবু ছৈয়দ দোভাষ জামে মসজিদে গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ফিরিঙ্গী বাজার ওয়ার্ড় বিএনপির দোয়া মাহফিলে এসব কথা বলেন।

এসময় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার পথে সরকারকে অহেতুক কোনও প্রতিবন্ধকতা সৃষ্টি না করার আহবান জানান ডা. শাহাদাত হোসেন।

মুসল্লিদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য দীর্ঘ সংগ্রাম করেছেন। তিনি তিনবারের প্রধানমন্ত্রী ছিলেন এবং দেশকে উন্নত করার জন্য তাঁর বহু অবদান রয়েছে। তাঁকে অন্যায়ভাবে গৃহবন্দী করে রাখা হয়েছে। গুরুতর অসুস্থ ও বয়স্কা একজন সাবেক প্রধানমন্ত্রীকে জেল জুলুম নির্যাতন ও নিপীড়ন করা হচ্ছে। তার জীবন রক্ষার জন্য দেশের বাইরে চিকিৎসার ব্যবস্থা নেয়া খুবই জরুরী। তিনি রাজনৈতিক প্রতিহিংসা বাদ দিয়ে বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা সাইফুল ইসলাম।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, কোতোয়ালি থানা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক হাজী নূরুল হক, ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপি’র সভাপতি আকতার খান, সাধারণ সম্পাদক মো. সাদেকুর রহমান রিপন, সহ সভাপতি আবুল কাসেম সও, সি. যুগ্ন সম্পাদক জাহেদ আহমেদ, যুগ্ম সম্পাদক সাইফুদ্দীন মীর্জা, রমজান আলী, অর্থ সম্পাদক আকবর শরীফ, দপ্তর সম্পাদক আবদুর রশিদ খোকন, নগর যুবদলের সহ যোগাযোগ সম্পাদক মেজবাহ উদ্দিন মিন্টু, নগর স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম দিপু, প্রচার সম্পাদক ইকবাল শরীফ, আপ্যায়ন সম্পাদক মো. শফি, বাণিজ্য সম্পাদক সাজ্জাদ হোসেন বশর, মাশরুক রুবায়েত, আবুল বশর, আবদুর রাজ্জাক, মো. ইসহাক, আরিফ সোহেল, খোরশেদ আলম বাবুল, শ্রমিক দলের সাধারণ সম্পাদক নূরুল আলম, জাহেদুল হক সোহেল, কুতুব উদ্দীব মুন্না, সাইফুল আলম, মামুনুর রশীদ মামুন, শহিদুল্লাহ রণি, মো. সালমান, এমদাদ হোসেন, মো. আরাফাত, শফিকুল আলম প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট