1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

বিটিসিএল শ্রমিক-কর্মচারী সমাবেশে শ্রমিক লীগ নেতা আবুল হোসেন আবু

  • সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ পঠিত

মোহাম্মদ জুবাইরঃ

শ্রমিকদের অধিকার আদায়ে রাজপথে থাকতে হবে,তবে অপরাজনীতির পুতুল না হয়ে। শ্রমিক নেতা আবুল হোসেন আবু বলেছেন, শ্রমিকদের অধিকার আদায়ের প্রশ্নে অবশ্যই রাজপথে থাকতে হবে, তবে তারা যেন অপরাজনীতির পুতুল না হয়। বিটিসিএল গণমাধ্যমের একটি প্রধান অবলম্বন। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিটিসিএল নিয়ন্ত্রিত যোগাযোগ ব্যবস্থাপনায় কিছু প্রযুক্তিগত ত্রুটি রয়েছে। এই কারণে অপটিক্যাল ফাইবার ও এমওটিএন এর সাহায্যে সার্ভিস মনিটরিং করতে হবে এবং প্রযুক্তিগত আধুনিকায়নে যে সকল উন্নয়ন সাধিত হচ্ছে তা মানুষের দৌড়গোড়ায় পৌঁছাতে হবে। সকল সেক্টরে জড়িত শ্রমিক-কর্মচারীরা যেন ন্যয্য অধিকার পায় সে জন্য বঙ্গবন্ধুর আদর্শ উদ্বুদ্ধ হওয়ার জন্য নেতা-কর্মীদের আহবান জানাচ্ছি। আজ যারা নেতৃত্বে আসছেন, তাদের পাওয়া না-পাওয়া অনেক কিছুই আছে, আমি আশা করি মিলেমিশে একসাথে থাকবেন।

আজ বৃহস্পতিবার বিকেলে নন্দনকানন টেলিফোন ভবনে নবনির্বাচিত নন্দনকানন বিভাগীয় উপ-পরিষদ কমিটির কর্মকর্তা ও সদস্যদের বরণ এবং বর্তমান সিবিএ’র এক বৎসর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, বিটিসিএল এর যারা পরিচালক এবং শ্রমিক-কর্মচারী নামধারী কিছু নেতৃত্ব অবৈধ ও অনাকাঙ্খিত সুযোগ সুবিধা আদায় করছেন। একই সাথে যারা বিটিসিএল এর অধিকার আদায়ে নিবেদিত তাদের ন্যয্য অধিকার থেকে বঞ্চিত করছেন। আমি আশা করবো নতুন নেতৃত্ব এ বিষয়গুলো ভেবে দেখবেন।

সভাপতি সাবের আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এম.এ.কে জাহাঙ্গীর, মো. মকবুল আহমদ, যুগ্ম সম্পাদক মো. সফি উল্লাহ, মো. আবদুল শুক্কুর, মো. জানে আলম, সাংগঠনিক সম্পাদক একেএম মমিনুল ইসলাম, মহিলা সম্পাদক কৃষ্ণা চক্রবর্তী, আন্তর্জাতিক সম্পাদক নার্গিস আক্তার, দপ্তর সম্পাদক আবু আহমদ, মীর মোহাম্মদ ফারুক, টিু সুলতান পাটওয়ারী, আনিছ, তড়িৎ চক্রবর্তী, প্রতিমা চৌধুরী, ইসমাইল শরীফ প্রমুখ।

উল্লেখ্য, গতকাল নার্গিস আক্তার কে সভাপতি, টিপু সুলতান পাটওয়ারীকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট নন্দনকানন বিভাগীয় উপ-কমিটি গঠন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট