1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মাশরাফির আসনে স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নুর ইসলাম হারবাং সার্বজনীন শ্রীশ্রী রাস মহোসব সম্পন্ন চট্টগ্রাম ৬ ও ১০ আসনে আওয়ামী লীগের দলীয় ফরম সংগ্রহ করলেন আলহাজ্ব সালামত আলী নগরীতে কেবি হেলথ কেয়ারের উদ্যোগে খতমে কুরআন, দোয়া মাহফিল ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রংপুর ও রাজশাহী বিভাগের ৬৯ টি আসনের মনোনয়ন চূড়ান্ত : ওবায়দুল কাদের চট্রগ্রাম -০৩ সন্দ্বীপ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন নিলেন সাবেক ছাত্রনেতা মহিউদ্দিন আহমেদ হেলাল লক্ষীপুর -১, রামগঞ্জ উপজেলার বাসির প্রত্যাশা পূরণের লক্ষ্যে মনোনয়নপত্র জমা দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জনাব হাবিবুর রহমান পবন। “আ’রাফাতের ময়দান” -মোহাম্মদ আব্দুল হাকিম প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমি উদ্যোগে কীর্তিমান স্মরণ অনুষ্ঠান। আবুরখীল অজান্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেনীর পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

বেকার যুব ও নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এশিয়ান কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন

  • সময় শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৭ পঠিত

বেকার যুব ও নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত এশিয়ান কম্পিউটার এন্ড ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়।

২২ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বন্দরনগরীর ৩৮ নং ওয়ার্ড কলসি দিঘীর পাড়, স্বাধীন বাংলা মডেল স্কুলে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাশ এর সঞ্চালনায় ও সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ। প্রধান আলোচক ছিলেন ৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ আবু নাছের।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন, আগামী বিশ্ব হবে প্রতিযোগিতা ও অভিজ্ঞতা সম্পন্ন বিশ্ব, যে জাতি যত কাজে অভিজ্ঞতা অর্জন করতে পারবে সে জাতি ততই উন্নতি লাভ করবে। আর তাই দেশের বেকার যুব ও নারীদের আত্মনির্ভশীল হিসেবে গড়ে তোলার লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ। এই কার্যক্রম কে আরও বেগবান করতে সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।
এই সময় প্রধান অতিথি বলেন, এই উদ্যোগ টি বর্তমান সময়ে বেশ উপযোগী ও বাস্তবসম্পন্ন। তাই এই কাজের সাথে সম্পৃক্ত থাকার জন্য দেশের সকল বিত্তশালীদের প্রতি উদাত্ব আহবান জানান তিনি।

এই সময় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বাধীন বাংলা মডেল স্কুল এর প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, ওমর শাহা পাড়া মডেল স্কুল এর প্রধান শিক্ষক মোঃ হাফিজুর রহমান, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তর এর আহবায়ক মোঃ আবুল হাশেম, শামসুন নাহার সামু, মোঃ ফরিদ গাজী,মোঃ মোকছেদুল হক, আফরোজা খানম, ফয়সাল মুন প্রমুখ।
পরিশেষে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট