1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার

ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা: মামলা না করতে লাগাতার হুমকি

  • সময় শনিবার, ২৯ মে, ২০২১
  • ৫২৭ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর বাকলিয়া থানাধীন ১৮ নং ওয়ার্ডস্থ আহাদ কমিউনিটি সেন্টার সংলগ্ন স্থানে কিশোর গ্যাংয়ের হামলায় এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে। ধারালো কিরিচের আঘাতে ব্যবসায়ী মোঃ জসিম গুরুতর হয়ে চ.মে.ক হাসপাতালের ২৮ নং ওয়ার্ডের ১৬ নং বেডে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য প্রাইভেট হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান তার পরিবার।

ঘটনা সুত্রে জানা যায়, এলাকার উঠতি বয়সী বখাটে কিশোর সাকিব ও সালাউদ্দিনের নেতৃত্বে ১০/১২ জন কিশোর এই হামলা চালায়।
হামলায় গুরুতর আহত জসিমের পারিবারিক সুত্রে জানা যায়, বিগত কিছুদিন ধরে এলাকার চিন্তিত কিশোর গ্যাং চক্রের কয়েকজন সদস্য জসিমকে বিভিন্ন মারফতে চাঁদার টাকা দাবি করে আসছিলো। সর্বশেষ ঈদের দুইদিন আগে কিশোর গ্যাং সদস্য সাকিব তার ২ জন সঙ্গী সহ গতিরোধ করে জসিম কে দাবিকৃত চাঁদার টাকা না দিলে ব্যবসা বন্ধ করে দিবে বলে শাসিয়ে যায়।
এই হামলার পরও থেমে থাকেননি কিশোর গ্যাংয়ের সদস্যরা, এ ঘটনায় কোনোরকম মামলা মোকদ্দমা না করতেও হুমকি দেওয়া হচ্ছে বলে জানান পরিবার।

হামলায় গুরুতর আহত মোঃ জসিম শারীরিক ভাবে সুস্থ হলেই এই বর্বরোচিত হামলার ঘটনার আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান তার পরিবারের পক্ষ থেকে।

স্থানীয় সুত্রে জানা যায়, বিগত ১২ বছরের বেশী সময় ধরে জিসান ক্যাবল টিভি নেটওয়ার্ক নামক প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী মোঃ জসিম উদ্দীন পূর্ব বাকলিয়া এলাকায় ক্যাবল অপারেটর এর নিয়োজিত প্রতিনিধি হিসেবে ডিশ লাইনের ব্যবসা পরিচালনা করে আসছিলেন।
পক্ষান্তরে, সালাউদ্দিন/ সাকিবের মা ফরিদা বেগম প্রতারণার দায়ে নকল স্বর্ণ সহ হাটহাজারী থানা পুলিশ কর্তৃক আটক হয়েছিল। মেয়ের বিয়ের জন্য টাকার প্রয়োজনের কথা বলে নকল স্বর্ণ বন্ধক দিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নিতে চাইলে দোকানের কর্মচারী সমীর কান্তির সন্দেহ হয়। সমীর পুলিশ ও ব্যবসায়ী নেতাদের খবর দেয়। পুলিশ আসার আগেই ফরিদা বেগম ছাড়া অন্যরা কৌশলে সটকে পড়ে। যাছাই করে দেখা যায় দুটি নেকলেসের একটিতে ২ হাজার ৭শ’ টাকার স্বর্ণ ছাড়া বাকীটুকু নকল।
শনিবার (৪ ঠা জানুয়ারি) দুপুরে হাটহাজারী পৌর এলাকার কাচারী সড়কস্থ দিদার মার্কেটের সন্ধ্যা গোল্ডেন ফ্যাশন থেকে তাঁকে আটক করা হয়। ফরিদা বেগম বাকলিয়া থানাধীন কালামিয়া বাজার আব্দুন নুর সওদাগর বাড়ির নুর ইসলামের স্ত্রী।
হাটহাজারী থানার এএসআই ইউনুছ মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতারক এক মহিলাকে আটক করা হয়েছিল নকল স্বর্ণ সহ।
এলাকার কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, প্রতারণার অভিযোগে আটক হওয়া মহিলা তার সন্তানদের কিভাবে ভালো শিক্ষা দীক্ষা দিতে পারে! প্রতারকের ঘরে তো কিশোর গ্যাং সদস্যের জন্মই হবে।।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট