1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও দৈনিক ইনফো বাংলার যৌথ উদ্যোগে দেশব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন

  • সময় শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৬ পঠিত

এবি রহমানঃ

শুক্রবার ১৫ ই সেপ্টেম্বর, ২০২৩ ইং দৈনিক ইনফো বাংলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দিকনির্দেশনা মূলক সার্বিক সহযোগিতায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সারাদেশ ব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন করা হয়। উল্লেখ্য যে,দৈনিক ইনফো বাংলা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন সাপেক্ষে চট্টগ্রামে ৫৯ টি মাদকবিরোধী গণসচেতনতা মূলক কার্যক্রম করে যার স্বীকৃতি স্বরূপ দৈনিক ইনফো বাংলা’কে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে পুরুষ্কৃত করা হয়।সমাজের বিভিন্ন পেশাজীবি, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় সহ চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলেও মাদক অপরাধ নিয়ন্ত্রণে নানা কর্মসূচি পালন করে দৈনিক ইনফো বাংলা। লক্ষাধিক মানুষকে একত্রিত করতে সক্ষম হয় এই আন্দোলনে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন, সেই সাথে মাদক নিয়ন্ত্রণে সরকারের পাশাপাশি সমাজের সব শ্রেণির মানুষকে এগিয়ে আসার আহবানে দৈনিক ইনফো বাংলা মাদক অপরাধ প্রতিরোধে এগিয়ে আসে।

দৈনিক ইনফো বাংলার পরিচালনা সম্পাদক আলী আহমেদ শাহীনের সভাপতিত্বে এবং দৈনিক ইনফো বাংলার সম্পাদক ও প্রকাশক কল্যান চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটওয়ারী। আরও উপস্থিত ছিলেন দৈনিক ইনফো বাংলার ব্যবস্থাপনা সম্পাদক সজল চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ও মিডিয়া ব্যাক্তিত্ব ডা. সাকিরা নোভা, দৈনিক ইনফো বাংলার যুগ্ম সম্পাদক ফেরদৌস জেকি,সহযোগী সম্পাদক দিদারুল আলম সহ মাদকবিরোধী কার্যক্রমের প্রধান সমন্বয়ক মনজুরুল ইসলাম।

এ সময় বক্তারা মাদক অপরাধ নিয়ন্ত্রণে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটওয়ারী বলেন, মাদক অপরাধ নিয়ন্ত্রণে প্রশাসনের পাশাপাশি সামাজিক ব্যাক্তিত্বদের এগিয়ে আসতে হবে।বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ কমান্ডার বলেন,৭১ এর যুদ্ধ করে আমরা স্বাধীনতা এনেছি এখন সময় এসেছে জাতিকে রক্ষা করার জন্য আমরা মুক্তিযোদ্ধারা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করবো।উল্লেখ্য যে, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান দৈনিক ইনফো বাংলার এই কার্যক্রমকে স্বাগতম জানান এবং সারাদেশ ব্যাপী মাদক অপরাধ নিয়ন্ত্রণে জনসচেতনতা বৃদ্ধির আহবান জানান।

আরও উপস্থিত ছিলেন রাসেল দাশ, মোরশেদুল আলম, এ্যানি বিশ্বাস, এম জে জুয়েল, মাইন উদ্দীন সাগর, সৌমেন সরকার, নুরন্নবী শাওন, আবদুল আউয়াল অপু, আরাফাত সিদ্দীকী, রাফি, এফ এ এফ রুমি, মিঠু দে প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট