1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

যৌতুক ও নেশার টাকার জন্য গৃহবধূকে হত্যার চেষ্টা।

  • সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২১৯ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের, হেটিখাইন গ্রামের এক গৃহবধুকে কানের নিচের,হাতের রগ কেটে ও কোমরে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেছে এক মাদকাসক্ত, ইয়াবা ব্যবসায়ী স্বামী।
ঘটনার বিবরণে স্হানীয় এলাকাবাসী ভিকটিমের চাচাতো ভাই রফিক ইসলাম এর সাথে কথা বলে জানাযায়,
শান্তা ইসলাম, পিতা মৃত আবুল কাশেম, মাতা রিজিয়া খাতুন, একই এলাকার গুজরা পাগলা বাড়ি, স্বামী শাকিল উদ্দিন পিতা কানা তাহের। মাস ছয়েক আগে পারিবারিকভাবে উভয়ের মাঝে বিবাহ সম্পন্ন হয়। করোনাকালীন সময় স্বামী শাকিল উদ্দিন আরব আমিরাত ২ বছর কাটিয়ে দেশে ফিরে কর্মহীন থাকা অবস্থায় এলাকায় মাদক ব্যবসা ও সেবন সাথে জড়িয়ে পড়ে। একসময় নেশার টাকা যোগাড় করার জন্য স্ত্রী শান্তা ইসলাম কে যৌতুকের জন্য নানাভাবে শারীরিক নির্যাতন করতো। এসব বিষয়ে স্থানীয় সমাজপতিরা কয়েক দফা বৈঠক করার পরও নেশাগ্রস্ত শাকিল উদ্দিন সুস্থ জীবনে ফিরে না আসলে শান্তা ইসলাম নিকটস্থ তার বাপের বাড়িতে চলে যায়। পরবর্তীতে উভয়পক্ষের মুরুব্বিরা আবারো বৈঠকে ডাকলে শাকিল উদ্দিন তেমন সাড়া দেয়নি। ঘটনার দিন শ্বশুর বাড়ীতে কোন পুরুষ সদস্যরা না থাকা অবস্থায় কোমরে চুরি নিয়ে ২৫ শে আগস্ট বুধবার বিকেলে বেলায় শান্তা ইসলামের রুমে মাদকাসক্ত অবস্থায় ঢুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ৩ মাসের অন্তঃসত্ত্বা শান্তা ইসলাম এর কান ও হাতের রগ কেটে কোমরে ছুরিকাঘাত করে। এই সময় আশেপাশের মহিলারা আহত শান্তা ইসলাম কে উদ্ধার করতে এগিয়ে আসলে ঘাতক মহিলাদেরকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে পালিয়ে যেতে সক্ষম হয় ঘাতক সাকিল উদ্দিন। মহিলাদের চিৎকার-চেঁচামেচিতে আশেপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় শান্তা ইসলাম কে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
তাৎক্ষণিক এই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে, বঞ্চিত নারী অধিকার পরিষদ ও দুর্নীতিবিরোধী সচেতন পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব শারমিন সুলতানা মৌ তার টিম নিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে আহত শান্তা ইসলামের চিকিৎসার খোঁজখবর নেন এ ব্যাপারে সব ধরনের আইনি সহযোগিতা আশ্বাস দেন।
অপরদিকে স্থানীয় এলাকাবাসী জানান ঘাতক শাকিল উদ্দিন প্রবাস থেকে ফিরে এলাকায় মাদক ও যাবতীয় অপকর্মের সাথে জড়িয়ে পরে এলাকার পরিবেশ নষ্ট করছে।এই ব্যাপারে এলাকাবাসী ও স্হানীয় জন প্রতিনিধিরা বার বার উদ্যোগ নিয়ে ও কোন সুরাহা হয়নি। বর্তমানে এলাকাবাসী
এই নির্মম ঘটনার সাথে জড়িত ঘাতক সাকিল উদ্দিনকে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। নির্যাতীতা শান্তা ইসলাম এখন চটগ্রাম মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
ঘাতক স্বামী এখনও পলাতক, মামলার প্রস্তুতি চলছে। গুরুতর আহত শান্তা ইসলাম মেডিকেলের চতুর্থ তলায় ২০ নাম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট