1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

সাতকানিয়ার ঐতিহ্যবাহী আমিলাইষ ফুটবল ক্লাব এ.এফ সির অফিস উদ্বোধন

  • সময় সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৩৮৮ পঠিত

জিয়াবুল হোসেন তারেক, সাতকানিয়াঃ

দক্ষিণ চট্টগ্রামের সুপরিচিত ফুটবল ক্লাব আমিলাইষ এ.এফ.সি ক্লাবের অফিস শুভ উদ্বোধন হয়েছে। ১৫ অক্টোবর রোজ শুক্রবার স্থানীয় ইলিয়াছ টাওয়ারের দ্বিতীয় তলা সারওয়ার বাজার আমিলাইষ সাতকানিয়ায়। এ.এফ.সির কার্যালয়ে সম্পন্ন হয়েছে।
উক্ত কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আমিলাইষের কৃতি সন্তান বাংলাদেশ জাতীয় দৈনিক পত্রিকা দৈনিক ভোরের কাগজের সম্পাদক- বাবু শ্যামল দত্ত।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৫ নং আমিলাইষ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচ এম হানিফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিলাইষ শক্তি সংঘের সভাপতি শ্যামল দত্ত
আরো উপস্থিতি ছিলেন ইলিয়াছ টাওয়ারের স্বত্বাধিকারী রিয়াজুদ্দিন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও আমিলাইষের কৃতি সন্তান হাজী মোঃ ইলিয়াছ সওদাগর। আমিলাইষ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউর রহমান জিয়া সহ উপস্থিতি নেতৃবৃন্দ ।

উক্ত অনুষ্ঠানে আমিলাইষ ফুটবল ক্লাবের সকল সদস্য ও এলাকার সকল ক্রীড়াপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন।

উদ্বোধক ও অতিথিরা এফসি ক্লাবের প্রস্তাবনায় সাড়া দিয়ে বলেন- ঐতিহ্যবাহী আমিলাইষের ব্যাংক মাঠ সার্বক্ষণিক খেলা উপযোগী এবং সংস্কার করবে প্রয়োজনে স্টেডিয়াম নির্মাণ করার ব্যবস্থা করবেন বলে ব্যক্তকরেন এবং ক্লাবকে জাতীয়ভাবে নিবন্ধন বা রেজিস্ট্রেশন করবেন এছাড়া সার্বিক সহযোগিতা এবং ক্লাব কর্তৃক আয়োজিত বিভিন্ন টুর্নামেন্টে উপস্থিত থাকার প্রতিশ্রুতিও দেন।

এমন স্বর্নালী মুহুর্তের আয়োজন করার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি আমিলাইষ ফুটবল ক্লাবের স্পন্সর প্রতিষ্ঠান জয় ব্যাপের স্বত্বাধিকারী মহিউদ্দিন ফয়সাল ও জয়নাল আবেদীন জয়কে। এবং অত্র ক্লাবের সকল সিনিয়র কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান মুন্না,আবু হানিফ, নাঈম, হুমায়ুন সহ সকলকে।
এএফসির অফিস কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত উদ্বোধক , সভাপতি, বিশেষ অতিথি আপনাদের মূল্যবান ও গুরুত্বপূর্ণ সময় ব্যয় করে আমাদেরকে সময় দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন এ.এফ.সি কতৃপক্ষ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট