1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

২৭তম লিও জেলার অভিষেক ও ক্লাব স্কুলিং অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ২৮২ পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর লিও জেলা ৩১৫বি১ এর ২৭তম লিও জেলা অভিষেক ও ক্লাব স্কুলিং অনুষ্ঠিত হয় বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশন ভবনের অডিটোরিয়াম, আগারগাঁও।
উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫ বি১ এর মাননীয় জেলা গভর্নর, লায়ন শরীফ আলী খান এমজেএফ, এবং তার সহধর্মিণী লায়ন রেখা শরিফ, বিশেষ অতিথি সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন শাহেনা রহমান এমজেএফ, সম্মানিত অতিথি ১ম ভাইস জেলা গভর্নর লায়ন লুৎফর রহমান, এবং তার সহধর্মিণী লায়ন রুবি শিরিন রহমান,এছাড়া ও প্রোগ্রামে উপস্থিত ছিলেন পিডিজি কাজী এখলাসুর রহমান,ক্যাবিনেট সেক্রেটারি লায়ন মীর শফিকুল আলম কনক, ক্যাবিনেট ট্রেজারার লায়ন খন্দকার মাজহারুল আনোয়ার, লিও স্টান্ডিং কমিটি চীফ এডভাইজার লায়ন তানভীর,
লিও স্টান্ডিং কমিটি চেয়ারম্যান লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, লিও ক্লাবস চেয়ারম্যান লায়ন পারভেজ আলম, লিও ডিস্ট্রিক্ট ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট লিও ইব্রাহিম চৌধুরী প্রিন্স, প্রোগ্রামে সভাপতিত্ব করেন
লিও ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট লিও মহিউদ্দিন মাহি। উক্ত অনুষ্ঠানের শুরু পবিত্র কুরআন থেকে তেলওয়াত করা হয়,এর লিও প্লেইজ আনুগত্য পাঠের মাধ্যমে অনুষ্টান শুরু করা হয়।এরপরে লিও জেলার পক্ষ থেকে ক্লাব অফিসার্স স্কুলিং অনুষ্ঠিত হয়।এবং মাননীয় জেলা গর্ভণর লায়ন শরীফ আলী খান পিএমজেএফ স্যার লিও জেলার ক্যাবিনেট ঘোষণা করেন। কেবিনেট কমিটি তে লিও ক্লাব অব ভৈরব এরিষ্ট্রোক্রেট এর চার্টাড প্রেসিডেন্ট লিও শিফা ইস্তেগার জিনিয়া কে রিজিওন ডিরেক্টর ঘোষণা করা হয়।এবং উক্ত অনুষ্ঠানে লিও ক্লাব অব ভৈরব এরিষ্ট্রোক্রেট ও লিও ক্লাব অব সিলেট টু কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।উক্ত অনুষ্ঠানে লিও ক্লাব অব ভৈরব এরিষ্ট্রোক্রেট এর চাটার্ড প্রেসিডেন্ট লিও শিফা ইস্তেগার জিনিয়ার শ্রদ্ধেয় পিতা সাংবাদিক জাকির হোসেন কে গর্ভণর গোল্ড পিন পরিয়ে দেন মাননীয় জেলা গর্ভণর জনাব শরীফ আলী খান পিএমজেএফ। শ্রদ্ধেয় মাতা সাবিনা ইয়াসমিন কে মাননীয় লেডি গভর্নর রেখা শরিফ লিও শিফা ইস্তেগার জিনিয়া কে সহ গোল্ড পিন পরিয়ে সম্মানিত করেন । এর পর শুরু হয় আলোচনা সভা।
প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, লিওরাই গর্ব, তারা সবসময় ভাল কাজ করে। লেখাপড়া শেষ করে নিজেকে প্রতিষ্ঠিত হতে হবে। তার পাশাপাশি সমাজকে এগিয়ে নিতে কাজ করতে হবে। শুধু লিও ইজম করলে হবে না, ভাল মানুষ হতে হবে। সত্যিকারের মানুষ হতে হবে। তিনি আরো বলেন, লিওদের জীবন সুন্দর সুভাসিত হউক। যে সুবাস সকলের তরে ছড়িয়ে দেবে। আমি আশা করি এ বছর সকলেই দুঃস্থ্য মানুষদের জন্য কাজ করবে এবং সমাজের জন্য ভালো কাজ করবে। উক্ত অনুষ্ঠানে ১ম পর্বে ২০২১-২০২২ এর সভাপতি লিও ইব্রাহিম চৌধুরী প্রিন্স সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর করে এবং ২য় পর্বে ২০২২-২০২৩ এর সভাপতি লিও মোঃ মহিউদ্দিন মাহি এর সভাপতিত্বে লিও জেলা ও ক্লাব কর্মকর্তাবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। এছাড়াও এতে বিভিন্ন ক্লাব হতে আগত তিনশতাধিকেরও বেশি লিও সদস্যবৃন্দ অংশ নেয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট