1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম বিভাগের সকল সদস্য ও নেতৃবৃন্দের সাথে নির্বাচন কমিশনার দ্বয়ের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

  • সময় সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২০৫ পঠিত

১৪ নভেম্বর রোজ রবিবার সন্ধ্যে ৬ টায় চকবাজারস্থ গুলজার টাওয়ার(প্রসিড অন) কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার ও কেন্দ্রীয় সদস্য মৃদুল বড়ুয়ার সভাপতিত্বে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও কেন্দ্রীয় তথ্য ও যোগাযোগ সচিব মোঃ কামরুল ইসলাম। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মোঃ নুরুল পাশা।
এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির আহবায়ক অধ্যাপক নুরুল বশর ভুঁইয়া,লায়ন কবিরুল ইসলাম,নাজিম উদ্দিন চৌধুরী,ডি আই এম জাহাঙ্গীর আলম,আমিনুল হক রিপন, এম এ মতিন,মোক্তার হোসেন সাংবাদিক সুপলাল বড়ুয়া,সাংবাদিক মাহতাব উদ্দিন চৌধুরী,জাহানারা বেগম পায়রা,আতিকুর রহমান,অর্পন বড়ুয়া,শিউলি বড়ুয়া সহ প্রমুখ। আজ ছিল কিন্ডারগার্টেন এসোসিয়েশন নির্বাচন নমিনেশন
ফরম জমাদানের শেষ তারিখ।
এ উপলক্ষ্যে মত বিনিময় সভায় বক্তারা বলেন,সংগঠন সৃষ্টি হয় মানুষের কল্যানে।তারা আরও বলেন,মুল ধারার এই বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন রেজিঃনং-১০২৮/৯৮ আগামীতে চট্টগ্রাম বিভাগে সকল সদস্যের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সুন্দর একটি কমিটি উপহার দেবে এবং নির্বাচন পদ্ধতি অন্যান্য সংগঠনের জন্য একটি মডেল হয়ে থাকবে ও এর মাধ্যমে নবনির্বাচিত কমিটি সংগঠন ও মানবতার কল্যানে ভুমিকা রাখবে।প্রধান আলোচক মোঃ কামরুল ইসলাম বলেন,সংগঠনের মাধ্যমে মানুষের ভালবাসা পাওয়া সম্ভব। এই সংগঠনের সকল নেতৃবৃন্দ সব সময় শিক্ষক শিক্ষিকাগনের কল্যানে ভুমিকা রেখেছে।আগামীতে এই সংগঠন সকল শিক্ষা প্রতিষ্ঠানের পাশে থাকবে। তিনি চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক কমিটির সকল সদস্য ও নেতৃবৃন্দের সকল কর্মকান্ডের ভুয়সী প্রশংশা করেন।আগামী ১৯/১১/২১ তারিখ নির্বাচনকে সার্থক ও ফলপ্রসু করতে সবাই সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশা করেন।
অনুষ্ঠানের সভাপতি ও প্রধান নিবান কমিশনার তাঁর বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানান,তিনি আগামী নির্বাচনে সবাইকে সঠিক নেতৃত্ব বাছাই করে সকলের সার্বিক সহযোগিতার মধ্যে দিয়ে আগামীতে সংগঠনকে শক্তি শালী করার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট