1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

ইতালী রোম, মার্কনী যুব সমাজ কর্তৃক আয়োজিত বায়তুল আমান জামে মসজিদ ইফতার ও দোয়া মাহফিল।

  • সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২৮০ পঠিত

কামরুন নাহার মুন্নি, ইতালি:

মার্কনী যুব সমাজ কর্তৃক আয়োজিত বায়তুল আমান জামে মসজিদ, মার্কনীতে আজকের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। বৃহত্তর সিলেট বিভাগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আমন্ত্রিত অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইতালির সভাপতি সাব্বির আহমেদ, মন্তেভেরদে গ্রেটার সিলেট এসোসিয়েশনের সভাপতি এবং জালালাবাদ এসোসিয়েশন ইতালি’র উপদেষ্টা সাজ্জাদ হোসেন চকদার, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সহ-সভাপতি বিজয়, সজীব ইসলাম। বাংলাদেশি কমিউনিটি, ইতালীর আইনী পরামর্শক হিসেবে পরিচিত ব্যক্তিত্ব ড: মোক্তার হোসেন।

আগত অতিথিগণ বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দকে এবং মার্কনী যুব সমাজের সকল সদস্যদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পবিত্র রামাদানে এত সুন্দর সুশৃংখল একটি ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করার জন্য।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট