1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
“নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি

আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ৫ জলদস্যু আটক।

  • সময় বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৭৩ পঠিত

পলাশ সেনঃ

কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে মেঘনা গ্রুপের লাইটার জাহাজ এম ভি মার্কেন্টাইলে ডাকাতির ঘটনায় ৫ জন জলদস্যুকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ৫/৬ জন ডাকাত কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন শিকদারপাড়ায় মোঃ হোসেন আলী এর চৌচালা বসতঘরের ভিতরে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৪ মে ২০২২ ইং তারিখ রাত১১.১৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আবু বক্কর (৫৫), পিতা আবু তাহের, সাং-উত্তর নাগপাড়া, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার, ২। মোঃ মোজাম্মেল হক (৫১), পিতা-নুরু ছগির, সাং-রাজাখালী, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার, ৩। মাহমুদুল করিম(৪২), পিতা-মোঃ ফেরদৌস, সাং-দক্ষিণ দুরুং, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার, ৪। দিদারুল ইসলাম (৪৮), পিতা-আবু ছৈয়দ, সাং-শিকদারপাড়া, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার এবং ৫। মোঃ মিনার (২৯), পিতা-সোনা মিয়া, সাং-খদ্দারছড়া, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার’দেরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত সকল আসামীদের জ্ঞাতসারে তাদের নিজ হেফাজতে থাকা কোমড় হতে ০৩টি ওয়ান শুটারগান উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।ধৃত ১নং আসামী মোঃ মোঃ আবু বক্কর এর বিরুদ্ধে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় অস্ত্র,ডাকাতি এবং মাদক সংক্রান্ত ০৩ টি মামলা রয়েছে, ধৃত ৩নং আসামী মাহমুদুল করিম এর বিরুদ্ধে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় অস্ত্র, এবং মাদক সংক্রান্ত ০১ টি মামলা রয়েছে এবং ধৃত ৫নং আসামী মোঃ মিনার এর বিরুদ্ধে কক্সবাজার জেলার চকরিয়া থানায় অস্ত্র, মারামারি, চুরি, ডাকাতি সংক্রান্ত ০৩ টি মামলা রয়েছে।গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে অকপটে স্বীকার করে যে, তারা চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া ও মহেশখালী এলাকার সংঘবদ্ধ জলদস্যু। তারা বর্ণিত স্থানে সমবেত হয়ে নৌ পথে ট্রলারে ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিল। এছাড়াও এই দল দীর্ঘদিন যাবৎ চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া ও মহেশখালী এলাকাসহ সাগর পথে বিভিন্ন চ্যানেলে ডাকাতি করে আসছে।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট