1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ৫ জলদস্যু আটক।

  • সময় বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৭৬ পঠিত

পলাশ সেনঃ

কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে মেঘনা গ্রুপের লাইটার জাহাজ এম ভি মার্কেন্টাইলে ডাকাতির ঘটনায় ৫ জন জলদস্যুকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ৫/৬ জন ডাকাত কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন শিকদারপাড়ায় মোঃ হোসেন আলী এর চৌচালা বসতঘরের ভিতরে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৪ মে ২০২২ ইং তারিখ রাত১১.১৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আবু বক্কর (৫৫), পিতা আবু তাহের, সাং-উত্তর নাগপাড়া, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার, ২। মোঃ মোজাম্মেল হক (৫১), পিতা-নুরু ছগির, সাং-রাজাখালী, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার, ৩। মাহমুদুল করিম(৪২), পিতা-মোঃ ফেরদৌস, সাং-দক্ষিণ দুরুং, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার, ৪। দিদারুল ইসলাম (৪৮), পিতা-আবু ছৈয়দ, সাং-শিকদারপাড়া, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার এবং ৫। মোঃ মিনার (২৯), পিতা-সোনা মিয়া, সাং-খদ্দারছড়া, থানা-কুতুবদিয়া, জেলা-কক্সবাজার’দেরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত সকল আসামীদের জ্ঞাতসারে তাদের নিজ হেফাজতে থাকা কোমড় হতে ০৩টি ওয়ান শুটারগান উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।ধৃত ১নং আসামী মোঃ মোঃ আবু বক্কর এর বিরুদ্ধে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় অস্ত্র,ডাকাতি এবং মাদক সংক্রান্ত ০৩ টি মামলা রয়েছে, ধৃত ৩নং আসামী মাহমুদুল করিম এর বিরুদ্ধে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানায় অস্ত্র, এবং মাদক সংক্রান্ত ০১ টি মামলা রয়েছে এবং ধৃত ৫নং আসামী মোঃ মিনার এর বিরুদ্ধে কক্সবাজার জেলার চকরিয়া থানায় অস্ত্র, মারামারি, চুরি, ডাকাতি সংক্রান্ত ০৩ টি মামলা রয়েছে।গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে অকপটে স্বীকার করে যে, তারা চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া ও মহেশখালী এলাকার সংঘবদ্ধ জলদস্যু। তারা বর্ণিত স্থানে সমবেত হয়ে নৌ পথে ট্রলারে ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিল। এছাড়াও এই দল দীর্ঘদিন যাবৎ চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া ও মহেশখালী এলাকাসহ সাগর পথে বিভিন্ন চ্যানেলে ডাকাতি করে আসছে।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট