1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার

আনোয়ারায় অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন আওয়ামীলীগ নেতা এম.নুরুল হুদা চৌধুরী

  • সময় বুধবার, ১২ মে, ২০২১
  • ১৮৮ পঠিত

আনোয়ারা প্রতিনিধিঃ

ঈদের অনাবিল আনন্দ ও খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন আনোয়ারা উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়নের সম্ভব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ নেতা এম.নুরুল হুদা চৌধুরী ।

উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়নে মাহাতা দিঘির পাড়, পূর্বকন্যারা হাছি ফকির জামে মসজিদ ময়দানে ১২মে বুধবার সকালে অসহায় ও দুঃস্থদের মাঝে ১শ ৫০জনকে ঈদ বস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হামিদুল ইসলাম নুয়াশা মিয়া , পূর্বকন্যারা আওয়ামী নেতা জসিম উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক সেলিম উদ্দীন, কৈখাইন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কে এইচ এম তারেক, যুবলীগ নেতা আনিসুল ইসলাম (কনি), সুমন চৌধুরী, খোরশেদ আলম চৌধুরী, আমজাদ হোসেন প্রমুখ।

এম.নুরুল হুদা চৌধুরী বলেন- ধর্ম যার যার উৎসব সবার। উৎসবের আনন্দ ভাগাভাগি করে নেওয়ায় মানুষের মূল ধর্ম। ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের।

তিনি আরো বলেন, সমাজের অসহায় দুঃখী মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের পরম আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ছোট্ট এই প্রয়াস।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট