1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার বাছাইপর্বে ১ম হলেন চন্দনাইশের মেয়ে বুশরা।

  • সময় শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৪৬ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম চন্দনাইশ উপজেলার দোহাজারীর মেয়ে বুশরা বাবার সাথেবআন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার বাছাইপর্বে প্রথমস্থান অধিকার করেছেন চন্দনাইশ উপজেলার দোহাজারীর মেয়ে হাফেজা বুশরা বিনতে মাহমুদ।

সে চট্টগ্রামের বাকলিয়ায় (কল্পলোক আবাসিক) প্রতিষ্ঠিত আন্তর্জাতিক মানের মহিলা হিফজ বিভাগ মারকাজুল হাফেজাত ওয়াস্সুন্নাহর প্রতিষ্ঠাতা পরিচালক চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার জামিজুরী গ্রামের বাসিন্দা মাওলানা মাহমুদুল হকের ছোট মেয়ে।

জানা গেছে, চলতি বছরের আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত ১৪ দিনব্যাপী সংযুক্ত আরব আমিরাতের দুবাই সিটিতে একটি আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ওই প্রতিযোগিতায় অংশগ্রহণের বাছাইপর্বে প্রথম হয় বুশরা বিনতে মাহমুদ। আন্তর্জাতিক ওই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধর্ম মন্ত্রণালয়ের উদ্যোগে ইসলামিক ফাউন্ডেশনের পরিচালনায় সমগ্র দেশ থেকে অর্ধশত জাতীয় ও আন্তর্জাতিক মানের হাফেজা বাছাইপর্বে অংশ নেন। এদের মধ্যে প্রথম স্থান অধিকার করেন হাফেজা বুশরা বিনতে মাহমুদ।

মাওলানা মাহমুদুল হক গণমাধ্যমকে বলেন, বাবা হিসেবে দেশবাসীর কাছে দোয়া চাই আমার ছোট মেয়ে হাফেজা বুশরা বিনতে মাহমুদ যেন ওই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ভালো সাফল্য নিয়ে লাল সবুজের পতাকার সম্মান রাখতে পারে এবং বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনতে পারে।
চন্দনাইশ উপজেলার দোহাজারীর মেয়ে বুশরার এই অর্জন শুধু চট্রগ্রাম নয় সারা দেশের জন্য বিশাল অর্জন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট