1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

আশ্রয় দেয়ার কথা বলে সংঘবদ্ধ ধর্ষণ গ্রেপ্তার- ১

  • সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৮২ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে এক পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগে ৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় সুলতান নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) গোলাম সরোয়ার জানান, শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় বসবাসরত এক নারী শ্রমিক স্থানীয় শহিদের বাড়িতে ভাড়ায় বসবাস করতো। গত ১৯ এপ্রিল রাতে নানা অভিযোগ তোলে ওই নারী শ্রমিককে বাড়ি থেকে বের করে দেয় শহীদ। এই অবস্থা দেখে আশ্রয় দেওয়ার কথা বলে স্থানীয় মিজান ফকির নিয়ে যায় তার ভাড়া দেওয়া বাসার একটি রুমে। পরে গভীর রাতে প্রথমে কুপ্রস্তাব দেয় এবং পরে জোর করে তাকে ধর্ষণ করে মিজান ফকির। পরে দলবেঁধে আরও তিনজনের তাকে ধর্ষণ করে। পরে সে ওই বাসা থেকে পালিয়ে ঘোষণাটি স্বজনদের জানায় এবং থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় আজ মঙ্গলবার থানায় মামলা দায়ের করা হয় এবং মামলার দুই নাম্বার আসামি সুলতানকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের তৎপরতা অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট