1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

কঠোর বিধিনিষেধের মধ্যেই ছাদে বিয়ের আয়োজন ম্যাজিট্রেটের জরিমানা

  • সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৯৪ পঠিত

মোহাম্মদ নোমানঃ
করোনার ভয়াল থাবার মধ্যে চট্টগ্রামের হাটহাজারীতে মহা আয়োজনে চলছিল বিয়ে। আয়োজনে চলছিল বরযাত্রীদের আপ্যায়নের প্রস্তুতি। সেই ঐতিহ্যে চলছিল কনে পক্ষের বাড়িতে প্রায় শতাধিক লোকের ভোজের ব্যবস্থা। এরই মধ্যে অনেকেই খেতে ব্যস্ত।

এমন সময়েই সেই বিয়ে বাড়িতে পুলশ সদস্যদের নিয়ে হাজির নির্বাহী ম্যাজিস্ট্রেট। কঠোর লকডাউন অমান্য করে এমন আয়োজন করাই কনে পক্ষকে ২০০০০ (বিশ) হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৮জুলাই) দুপুর দেড়টার দিকে হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের যুগীরহাট সংলগ্ন শমছু পুকুরপাড় আব্দুল গফুর সওদাগর বাড়িতে এই ঘটনা ঘটে।

উক্ত অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট শরীফ উল্যাহ। এছাড়াও মডেল থানা পুলিশ অভিযানে সহায়তা করেন।

অভিযান বিষয়ে তিনি জানান, ‘উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের যুগীরহাট সংলগ্ন শমছু পুকুরপাড় আব্দুল গফুর সওদাগর বাড়িতে সরকারি বিধিনিষেধ অমান্য করে বাসার ছাদে প্যান্ডেল তৈরি করে বিয়ের আয়োজন করা হয়েছিল। বিয়ে উপলক্ষে বরযাত্রীসহ ১০০ জনের বেশি লোকের খাবার রান্না হয়। বরযাত্রী আসার পূর্বেই অভিযান পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে মেয়ে পক্ষকে ২০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় এবং লোকজনের জমায়েত বন্ধ করাসহ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট