1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
এমএসকে ফাউন্ডেশন’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন “মোজাদ্দেদীয়া তরীকা” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে বন্যার্তদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পটিয়া পৌর মেয়রের সাথে চট্টগ্রাম – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের মতবিনিময় সভা এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলায় বৃক্ষরোপণ হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা

চট্টগ্রামে উৎসবের আমেজে দৈনিক দেশের কন্ঠ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ২৩১ পঠিত

পলাশ সেনঃ

সব পাঠকের কাগজ দৈনিক দেশের কন্ঠ ৬ষ্ঠ বছরে পদার্পণ করল আজ শনিবার(১১জুন২০২২)। এ উপলক্ষে চট্টগ্রাম ব্যুরোর উদ্যাগে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে সকাল ১০টা থেকে উৎসবের আমেজে উদযাপন করা হয়েছে দৈনিক দেশের কন্ঠ’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। পত্রিকার ব্যুরো চীফ অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিনের সভাপতিত্বে ও চট্টগ্রাম জেলা প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ হামিদুর রহমান ও অধ্যক্ষ এম সোলাইমান কাসেমীর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম-১৫ আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, আশা করি দৈনিক দেশের কন্ঠ পত্রিকা গণমানুষ ও মুক্তিযুদ্ধের চেতনা এবং অসম্প্রদায়িক বাংলাদেশের কথা বলবে। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যম বান্ধব । তাঁর নেতৃত্বাধীন সরকার গণমাধ্যমের উন্নয়ন ও বিকাশে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। প্রতিশ্রুতিশীল গণমাধ্যম ‘দৈনিক দেশের কন্ঠ’ ‘সব পাঠকের কাগজ’-এ স্লোগানকে ধারণ করে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার অন্যতম মুখপাত্র হিসেবে কাজ করবে বলে আমি প্রত্যাশা করি। আমি দৈনিক দেশের কন্ঠ পত্রিকার সার্বিক সাফল্য কামনা করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, আশা করি দৈনিক দেশের কন্ঠ পত্রিকাকে সমাজের বাস্তবচিত্র ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পাঠকের মাঝে পৌঁছে দিতে আন্তরিক হতে হবে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যক্ষ নজরুল ইসলাম ভূঁইয়া, ব্যবসায়ী আলহাজ্ব আব্দুল শুক্কুর, লায়ন আবদুল গাফ্ফার চৌধুরী, অধ্যাপক শাব্বির আহমদ, চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী, জসিম উদ্দিন, সাইফুদ্দিন হাসান, হেলাল উদ্দিন, কাউন্সিলর রুমকি সেন, মোহাম্মদ জসিম উদ্দিন, এরফানুল করিম চৌধুরী, মোহাম্মদ নুরুচ্ছফা (ছফা), মুহিউদ্দিন রাশেদ, আহমদ হোসাইন, সাংবাদিক লায়ন আবু সালেহ, মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল, মমতাজ মহসিন, দেলোয়ার হোসেন রশিদী, মামুনুর রশিদ মামুন, অধ্যক্ষ মুহিউল হক, অধ্যক্ষ দিদারুল আলম, অধ্যাপক আবু নাইম চৌধুরী, মুক্তারুল আলম, মাহবুবুল আলম, আজম খান, আবদুচ ছবুর, দেলোয়ার হোসেন বেলাল, জিহানুর রহমান চৌধুরী, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ মামুন আদনান প্রমুখ। পত্রিকার ব্যুরো চীফ অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক দেশের কন্ঠ অগ্রণী ভূমিকা পালন করবে এই প্রত্যাশা করি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট