1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

চন্দনাইশ সমিতি UAE কর্তৃক নিহত তিন প্রবাসীকে অর্থ সহায়তা প্রদানে ওসি আনোয়ার হোসেন

  • সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৯২ পঠিত

জিয়াবুল হোসেন তারেক, সাতকানিয়া চট্টগ্রামঃ

গত ডিসেম্বর মাসে সংযুক্ত আরব আমিরাতের একটি প্রদেশ আসমানে সজন কক্ষে তিনজন নিহত উভয়জনের বাড়ি চন্দনাইশ উপজেলায়। উক্ত নিহত পরিবারের পাশে দাঁড়িয়ে নগদ অর্থ সহায়তা করেছেন চন্দনা সমিত UAE পরিবার। গতকাল ১৫ জানুয়ারি রবিবার থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ওসির উপস্থিতিতে নগদ অর্থ তুলে দিচ্ছে সমিতির নেতৃবৃন্দ । এতে উপস্থিত ছিলেন উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা বিএনপি নেতা ও আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি শফিকুল ইসলাম রাহীসহ অন্যান্য নেতৃবৃন্দ
আর্থিক সহায়তা প্রদান অংশ হিসেবে প্রত্যক্ষ পরিবারকে ৩ লাখ করে ৩ পরিবারকে মোট ৯ লাখ টাকা প্রদান করা হয়।
নিহতরা হলেন মোঃ গিয়াস উদ্দিন, মোঃ রাকিব হাসান ও আমিরুল ইসলাম সহ এ পর্যন্ত চন্দনাইশ সমিতি UAE কতৃপক্ষ নিজস্ব ব্যবস্থাপনায় ২২টি মরদেহ দেশে আনার এবং এক নিহত প্রবাসী কে নতুন বাড়ী করে দেয়া,আরো বিভিন্নভাবে প্রবাসীদের সুখ দুঃখে পাশে দাড়িয়ে মানবিক সংগঠন হিসাবে কাজ করে যাচ্ছে চন্দনাইশ সমিতি UAE।
চট্টগ্রামের চন্দনাইশ থানার ওসি আনোয়ার হোসেন বলেন বীর রেমিট্যান্স যোদ্ধা সকল প্রবাসীর বিভিন্ন সংগঠনের মাধ্যমে নগদ অর্থ সহায়তা করে যাচ্ছে এবং তাদের ভুমিকা গুরুত্বপূর্ণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট