1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
“হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব)

দেশবিরোধী গভীর ষড়যন্ত্র ও শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ওলামা লীগের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  • সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ৩৩৭ পঠিত

৮ জুন ২০২২ বুধবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক সংগঠনের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েলের সঞ্চচালনায় দেশবিরোধী গভীর ষড়যন্ত্র ও শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছলে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য জননেতা মোঃ ফারুক হোসেন আকন্দ, ওলামা লীগের মুখপাত্র ক্বারী মাওলানা আসাদুজ্জামান, সহ-সভাপতি হাফেজ ক্বারী মুফতী আব্দুল আলিম বিজয়নগরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইদ্রিচ আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল মুবিন আকন্দ, কেন্দ্রীয়নেতা মাওলানা মিজানুর রহমান চৌধুরী,হাফেজ মাওলানা ইসমাইল আহমেদ, মোঃ নূরুল ইসলাম নয়ন প্রমুখ।

মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী সভাপতির বক্তব্যে বলেন, স্বাধীনতাবিরোধী চক্র জমাত-বিএনপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে টার্গেট করে দেশব্যাপী অরাজকতা সৃষ্টি ও দেশবিরোধী ষড়যন্ত্রের নীলনকশার যে পরিকল্পনা করেছে তা থেকে জাতির পিতার হাতে প্রতিষ্ঠিত বিশ্বের সর্ববৃহৎ ধর্মীয় প্রতিষ্ঠান ইসলামিক ফাউন্ডশন মুক্ত এবং নিরাপদ নয়। ষড়যন্ত্র বাস্তবায়নের পূর্বপ্রস্তুতি হিসেবে ইতিমধ্যেই মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল কর্মকতাদেরকে গুরুত্বপূর্ণ জায়গাগুলো থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ঐ জায়গাগুলোতে বসানো হয়েছে জমাত-বিএনপি সমর্থিত অফিসারদেরকে। যার পিছনে রয়েছে জমাত-বিএনপির মোটা অংকের অর্থায়ন।
এছাড়াও ২০০৯ সরকার গঠনের পরপরেই মরহুম সামীম মোহাম্মদ আফজাল ডিজি নিয়োগ হওয়া পর তিনি সকল ফেরকার আলেম-ওলামা পীর-মাশায়েখদের সমন্বয় করে জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী জনসচেতনতামূলক যে প্রোগ্রামগুলো করতেন তা এখন প্রায় বন্ধ বললেই চলে। ইসলামিক ফাউন্ডশনে বর্তমানে জমাত-বিএনপি সমর্থিত কর্মকতা সিন্ডিকেটেরই রাজত্ব চলছে। সবচাইতে আপসোসের বিষয় হলো মাননীয় ধর্মপ্রতিমন্ত্রী ও ডিজি তাদের কব্জে। যা অত্যান্ত দুঃখজনক এবং লজ্জার বিষয়। তাছাড়াও আগামীতে সরকারের বিরুদ্ধে গণশিক্ষার শিক্ষকদেরকে ব্যবহারের পরিকল্পনাও ষড়যন্ত্রের নকশায় রয়েছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য দ্রুত সময়ের মধ্যে একজন বিজ্ঞ রাজনীতিবিদকে ডিজি হিসেবে নিয়োগ দেওয়া প্রয়োজন বলে অনুভব করছি।

বক্তারা বক্তব্যে বলেন, দেশের উন্নয়ন এবং অগ্রযাত্রায় ঈর্ষান্বিত হয়ে জমাত-বিএনপি ষড়যন্ত্রের নীলনকশা বাস্তয়নে শিক্ষাঙ্গনে সন্ত্রাসী তাণ্ডব, গার্মেন্টস শ্রমিকদেরকে উস্কানি দিয়ে আন্দোলন নামানো, রপ্তানিমূখী উৎপাদন শিল্প বন্ধের অপচেষ্টা, পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক শ্লোগান দিয়ে প্রত্যক্ষ-পরোক্ষভাবে বঙ্গকন্যা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজন দ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টি, উম্মাদের মতো বিএনপিনেতা ও তাদের দোসরদের বেপরোয়া মন্তব্য, সরকারি-আদা সরকারি প্রতিষ্ঠানগুলোতে জমাত-বিএনপি সমর্থিত কর্মকর্তাদের কৌশলী অপতৎপরতা চালাচ্ছে। এছাড়াও তারা আরো বলেন, আমরা এই অপতৎপরতা ও ষড়যন্ত্রের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। আইনশৃঙ্খলায় নিয়োজিত বাহিনী সর্বদায় সজাগ থাকা প্রয়োজন। আমরা ওলামা লীগের নেতৃবৃন্দও অপশক্তিকে প্রতিরোধে মাঠে আছি এবং থাকবো। দেশের উন্নয়ন, অগ্রগতি ও গণতন্ত্র এবং স্থিতিশীলের ধারাবাহিতা রক্ষায় আমাদের দৃঢ় বিশ্বাস বাংলাদেশের মানুষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনাকে বিজয় করে ফের ক্ষমতায় আসীন করবেন ইনশাআল্লাহ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট