1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

বঙ্গবন্ধু মেমোরিয়াল ইন্টার মেডিকেল ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ

  • সময় সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২৫৩ পঠিত

অস্মিত চক্রবর্তী অমিতঃ

বিডিএফ-স্টুডেন্টস উইং, চট্টগ্রাম মেডিকেল কলেজ কর্তৃক আয়োজিত “বঙ্গবন্ধু মেমোরিয়াল ইন্টার মেডিকেল ফুটবল টুর্নামেন্ট -২০২৩” এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক সফল মেয়র,চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আ.জ.ম নাছির উদ্দীন।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ দিলীপ চৌধুরী, সভাপতি, পোস্ট-গ্র‍্যাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন,ডাঃ সাইফুল ইসলাম বাদল,
সাধারণ সম্পাদক, পোস্ট-গ্র‍্যাজুয়েট স্টুডেন্টস ডক্টরস এসোসিয়েশন,ডাঃ আহমেদ রিজওয়ান আনোয়ার মাশরাফি,সদস্য, বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন এবং ইন্টার্ন ডক্টরস এসোসিয়েশন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিডিএফ-স্টুডেন্টস উইং, চট্টগ্রাম মেডিকেল কলেজের সভাপতি সাহেদ কামাল ও সঞ্চালনায় ছিলেন বিডিএফ-স্টুডেন্টস উইং,চট্টগ্রাম মেডিকেল কলেজের সাধারণ সম্পাদক আহসানুল করিম মাহরুস।
বিডিএফ-স্টুডেন্টস উইং, চট্টগ্রাম মেডিকেল কলেজের সভাপতি সাহেদ কামাল বলেন ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা প্রদর্শন পূর্বক এই টুর্নামেন্টটি আয়োজন করা হয়। বিভিন্ন মেডিকেলের স্টুডেন্টসদের মধ্যে একটি বন্ধুত্বপূর্ন সম্পর্ক তৈরিতে এই ধরনের ইন্টার মেডিকেল টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।টুর্নামেন্টটি সফল ভাবে সম্পূর্ন হওয়ায় অংশগ্রহণকারী সকল টিম এবং উপস্থিত সকল অতিথিদের প্রতি তিনি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন”

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট