1. bappy.ador@yahoo.com : admin :
  2. chattogramerkhobor@gmail.com : Admin Admin : Admin Admin
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ-ভারত দ্বৈত নাগরিকের কোটি  কোটি টাকা অবৈধভাবে পাচারের অভিযোগ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু ঐক্য যুব ও ছাত্র সংগঠনের শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠিত বাংলা‌দেশ মানবা‌ধিকার ক‌মিশন, চট্টগ্রাম মহানগর দ‌ক্ষি‌ণের উ‌দ্যোগে চিত্রাংকন, শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ। জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসায় মহান স্বাধীনতা দিবস উদযাপন বাকলিয়া নোমান কলেজ ছাত্রলীগ নেতা আজমীর চাঁদাবাজি মামলায় আটক নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার স্বপ্ন দেখাতে হবে। খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের বিক্ষোভ। দারুল ইরফান একাডেমীর দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় প্রবীণ বয়সের একাকীত্ব ঘোচাতে বিয়ে করলেন ৭০ বছরের অধ্যাপক।

বিতর্কিত ওসি কেফায়াত উল্লাহ এখন সিএমপিতে।

  • সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১১৬ পঠিত

পলাশ সেনঃ

রাউজানের বহুল আলোচিত অনেক অপকর্মের হোতা, মিথ্যা মামলায় ফাঁসিয়ে টাকা আদায়সহ অসংখ্য অভিযোগে অভিযুক্ত রাউজানের ওসি কেফায়েত উল্লাহ এখন সিএমপিতে ঢুকেছে।

রাউজানের বহুল আলোচিত অফিসার ইনচার্জ ওসি কেফায়েত উল্লাহর বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে বিগত সময়ে। তিনি দায়িত্বে থাকাকালীন বিভিন্ন মানুষকে হয়রানি, মিথ্যা মামলা, জেল জুলুম, জায়গা জমি জবর- দখল, বিনা ওয়ারেন্টে বেআইনিভাবে গ্রেফতার ও পুলিশ হেফাজতে থাকা অবস্থায় বর্বর অমানবিক নির্যাতনের অসংখ্য মানবতাবিরোধী বিভিন্ন অভিযোগ রয়েছে।

তার এহেন জগন্য কর্মকাণ্ড এলাকা জুড়ে ব্যাপক আলোচিত৷ তার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় ও মিডিয়ার অসংখ্য নিউজ হয়েছে। অনেক অভিযোগকারী প্রানে বাচতে তার বিষয়ে ভয়ে মুখ খোলেনি।

অভিলম্বে ওসি কেফায়েত উল্লাহকে সিএমপিতে প্রত্যাহার চান ভুক্তভোগীরা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট