1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
“হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব)

বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মোবাইল ছিনতাই, কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী কর্মকাণ্ডের জ্বালায় অতিষ্ঠ এলাকাবাসী।

  • সময় বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১২২ পঠিত

পলাশ সেন, মহানগর প্রতিনিধি:

প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্রের থেকে মোবাইল ছিনতাই ঘটনা ধামাচাপা দিতে গিয়ে এলাকাবাসী রোষানলে স্বীকার হয়েছে বিভিন্ন মামলার চার্জশীট ভুক্ত আসামি শাকিল আরিফ নামের এক যুবক।
গতকাল সন্ধ্যায় মোবাইল ছিনতাই পর বিশ্ববিদ্যালয়ের যুবককে ঘটনা প্রকাশ না করার জন্য শাসাচ্ছে বলে অভিযোগ করে ভুক্ত ভোগী।
শাকিল আরিফ ও রিজভী নামের দুই যুবক ভুক্তভোগীর পথরোধ করে টাকা পয়সা ও মোবাইল হাতিয়ে নেই। পরে ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা করে শাকিল আরিফ নেতৃত্বাধীন কিশোর গ্যাং সদস্যরা। এই ঘটনা এলাকায় জানাজানি হলে এলাকা বাসী ক্ষুব্ধ হয়ে গনপিঠুনি দিতে চেষ্টা করলে স্থানীয় ছাত্রনেতা মুনির চৌধুরী তাদের জনতার রোষানল থেকে উদ্ধার করে আনে। সিসি টিভি ফুটেজ দেখা যাচ্ছে শাকিল আরিফ হুমকি দিয়ে কথা বলছে।
উল্লেখ্য শাকিল আরিফ নামের যুবকের বিরুদ্ধে বিভিন্ন সময় অনেক মামলা থানায় নথিভুক্ত আছে। এবং সে চান্দগাও থানার চার্জশীট ভুক্ত আসামি।
এলাকা বাসী তার সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ বলে জানান ছাত্রনেতা ইনজামাম।
বর্তমানে শাকিল আরিফ মুক্তিযুদ্ধ মঞ্চ সংগঠন নাম বেঁচে নতুন ভাবে চাঁদাবাজি করছে বলে জানায় এলাকাবাসী।।
এলাকাবাসী অভিযোগ করে শাকিল আরিফ সে অছাত্র এবং মাদকসেবি হিসাবে পরিচিত। মাদক সেবনের জন্য সে বিভিন্ন অনিয়ম করর বেড়াই। পূর্বেও তার বিরুদ্ধে কলেজ কতৃপক্ষের নিকট অভিযোগ দেওয়া হয়।

বাকলিয়া কলেজের ছাত্র পরিচয় দেওয়াতে কলেজের মান সম্মান অক্ষুন্ন রাখতে স্থানীয়দের রোষানল থেকে তাকে উদ্ধার করে মুনির চৌধুরী নামের একজন ছাত্রনেতা নিয়ে যায় বলে জানান এলাকাবাসী।
মুনির চৌধুরী সাথে কথা হলে তিনি বলেন সে অপরাধ করলে প্রশাসন তার বিরুদ্ধে ব্যাবস্থা নিবে সেটাই কামনা করি। তবে একটি অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে জন্য একজন ছাত্রনেতা হিসাবে আমি আমার দায়িত্ব পালন করলাম।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট