1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

রোটারি ক্লাব অব আন্দরকিল্লা ‘র গভর্নর ভিজিট অনুষ্ঠান অনুষ্ঠিত।

  • সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৯ পঠিত

মোঃ মনিরুল ইসলাম রিয়াদ,
চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

৩ সেপ্টেম্বর’২৩, রবিবার পথে চট্টগ্রাম নগরীর এশিয়ান এস আর হোটেলের মিলনায়তন কক্ষে রোটারি ক্লাব অব আন্দরকিল্লা’র ডিস্ট্রিক্ট গভর্নর অফিসিয়াল ক্লাব ভিজিট অনুষ্ঠিত হয়।

উক্ত ভিজিটে রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ এর গভর্নর ইঞ্জিনিয়ার মো: মতিউর রহমান শুরুতেই ক্লাবের প্রেসিডেন্ট সাকিব নেওয়াজ চৌধুরী , সেক্রেটারি মো: দেলোয়ার হোসেন মুনীর এবং প্রেসিডেন্ট ইলেক্ট মুহাম্মদ ইকবাল এর সাথে নিয়ম অনুযায়ী ক্লাব ভিজিট করেন।

উক্ত ভিজিটে গভর্নর মহোদয় ২০২৩-৩৪ রোটা বর্ষের বিভিন্ন প্রায়োরিটি প্রজেক্টের উল্লেখ করেন।তন্মধ্যে উল্লেখযোগ্য একটি প্রজেক্ট হলো: Home for Homeless.

পরে ক্লাবের সাধারণ সভায় গভর্নর সহ ক্লাবের সকল সদস্য, ডিস্ট্রিক্ট এর রোটারিয়ান, বিভিন্ন রোটারি ক্লাবের রোটারিয়ান এবং অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন। ক্লাব প্রেসিডেন্ট স্বাগত বক্তব্য দিয়ে ডিস্ট্রিক্ট গভর্নর এর কাছে এসেম্বলি মিটিং পরিচালনা করার জন্য হস্তান্তর করেন।

ক্লাবের চার্টার প্রেসিডেন্ট এডভোকেট ওয়াসিম শরীফ এর চমৎকার সঞ্চালনায় মিটিং টি প্রাণবন্ত হয়ে উঠে। ক্লাবের সেক্রেটারি মো: দেলোয়ার হোসেন মুনীর রোটারির ইনভোকেশন পাঠ করেন। উক্ত সভায় ডিস্ট্রিক্ট এর উর্ধতন রোটারিয়ানবৃন্দ বক্তব্য প্রদান করেন। সভায় গভর্নর ইঞ্জিনিয়ার মো : মতিউর রহমান সহ আরো যাঁরা উপস্থিত ছিলেন- ডিস্ট্রিক্ট সেক্রেটারি মো: আকবর হোসেন,এক্সিকিউটিভ সেক্রেটারি শামসুল আলম রিপন,এসিস্ট্যান্ট গভর্নর এম এ মুকিত চৌধুরী, জি এস আর মো: শাহজাহান,চীফ সার্জেন্ট এন্ড আরমস নজরুল ইসলাম নান্টু,এরিয়া ডিরেক্টর জাহেদা আক্তার মিতা,ডেপুটি ডিরেক্টর ওমরেশ বড়ুয়া,জোনাল কোর্ডিনেটর ফখরুল আলম বিপু,ডিস্ট্রিক্ট ডেপুটি সেক্রেটারি আব্দুল মামুন বাহার,ক্লাব প্রেসিডেন্ট সাকিব নেওয়াজ চৌধুরী, সেক্রেটারি মো :দেলোয়ার হোসেন মুনীর, প্রেসিডেন্ট ইলেক্ট মুহাম্মদ ইকবাল, চার্টার প্রেসিডেন্ট ও আই পি পি এডভোকেট ওয়াসিম শরীফ, ভাইস প্রেসিডেন্ট আনিসুর রহমান, ট্রেজারার আব্বাস আহমেদ,ক্লাব ট্রেইনার এম এ মুকিত চৌধুরী, সার্জেন্ট এন্ড আরমস জসিম উদ্দিন, নিউ জেনারেশন ইমরুল কায়েস,সদস্য এবং অতিথি বৃন্দ প্রমুখ। গভর্নর ক্লাবের স্ট্যান্ডিং কমিটির প্রত্যেক সদস্যদের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিত করেন এবং তাদের পরিকল্পনা শোনেন। পরে গভর্নর সহ ডিস্ট্রিক্ট এর সিনিয়র রোটারিয়ান দের কে ক্লাবের পক্ষ থেকে প্রেসিডেন্ট উপহার প্রদান করেন। ডিস্ট্রিক্ট গভর্নর ক্লাবের প্রেসিডেন্ট, সেক্রেটারি কে রোটারি পিন ও উপহার প্রদান করেন এবং ট্রেজারার ও এসিস্ট্যান্ট গভর্নর কে পিন পড়িয়ে দেন। ভোট অব থ্যাংকস এবং সেক্রেটারি রিপোর্ট ক্লাব সেক্রেটারি মো: দেলোয়ার হোসেন মুনীর, সার্জেন্ট এন্ড আরমস জসিম উদ্দিন পেশ করেন এবং ক্লাব প্রেসিডেন্ট সভা সমাপ্তি ঘোষণা করেন। সভা শেষে সবার জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট