1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার

লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারেই আগ্রহ কেন ক্রেতাদের?

  • সময় শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ২৬৪ পঠিত

মোহাম্মদ জুবাইরঃ

ঈদকে কেন্দ্র করে জমে উঠেছে কেনাকাটা। বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের বিভিন্ন শপিং মল ও মার্কেটে এখন সকাল থেকে রাত পর্যন্ত চলছে কেনাকাটা। তাই ব্যস্ত সময় পার করছেন ব্যবসায়ীরা।

নগরীর প্রাণ কেন্দ্র লালখান বাজার মোড় এম এম আলী রোডে অবস্থিত চট্টগ্রামবাসীর প্রিয় শপিং মল “লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে” ঈদের কেনাকাটা সারতে ক্রেতাদের সরব উপস্থিতি চোখে পড়ে। ভিড় ও ঝামেলা এড়িয়ে যারা আগেভাগেই কেনাকাটা করতে পছন্দ করেন তারা গতকাল এসেছিলেন “লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে”

‘”লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে”‘ দুই ছেলেকে নিয়ে পাঞ্জাবি দেখছিলেন বাকলিয়ার বাসিন্দা মোঃ রফিকুল ইসলাম। তিনি জানালেন, ছেলেরা এবার ঈদে বাবার সঙ্গে মিলিয়ে একই পাঞ্জাবি পরতে চায়। এজন্য তিনজনে একই ডিজাইনের পাঞ্জাবি কিনবেন। লাইফ স্টাইলের পাঞ্জাবি খুবই ভালো, তাদের পছন্দ হয়েছে।

হালিশহর থেকে আসা এনজিও কর্মী নিপা আক্তার বলেন, আমি সবসময় ‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যার থেকেই কেনাকাটা করি। এই শপিংয়ের কাপড়ের গুণগত মান খুবই ভালো। তাই ঈদে ঘরে পরার পাশাপাশি কাছের বন্ধুদের উপহার দেওয়ার জন্য কিছু সুতির শাড়ি ও গাউন খুঁজছি। এছাড়া এ শপিং মলে ঈদ উপলক্ষে আনা হয়েছে বিদেশি স্পেশাল ঈদ লেহেঙ্গা।

সরেজমিনে নগরীর বিভিন্ন মার্কেটে গিয়ে দেখা যায়, ঈদ সামনে রেখে আখতারুজ্জামান সেন্টার, লাকী প্লাজা, সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেট, মিমি সুপার মার্কেট, ফিনলে স্কয়ার, আমিন সেন্টার, বিপণি বিতান, সানমার শপিং সেন্টার, চিটাগাং শপিং কমপ্লেক্স, সেন্ট্রাল প্লাজাসহ অভিজাত মার্কেটগুলোতে করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা।

প্রতিটি মার্কেট যেন আলোকসজ্জায় একে অন্যকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় নেমেছে। রমজানের এক সপ্তাহ পর থেকে শুরু করা হয়েছে এসব মার্কেটের আলোকসজ্জা। লাকী প্লাজা, বালি আর্কেড ও আখতারুজ্জামান সেন্টারে রঙ-বেরঙের ঝাড়বাতি লাগানো হয়েছে। এই ক্ষেত্রে পিছিয়ে নেই ‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারও। পঞ্চম তলার এই শপিং মলটি সাজানো হয়েছে রং নানা রংবেরঙের বাহারি কাপড়ে। আলোক সজ্জায় সজ্জিত পুরো ৫ তলা।

‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যার’ শপিং মলটিতে ফ্যাশন সচেতন পুরুষদের জন্য গ্রাউন্ড ফ্লোরে রয়েছে দেশি-বিদেশি ব্র্যান্ডের সুট, শার্ট, প্যান্ট, টিশার্ট পাঞ্জাবি, টাই, মুম্বাই এক্সক্লুসিভ কালেকশন শেরোয়ানি, উন্নত মানের পার্টি সু, বেল্ট,ও ওয়ালেটসহ অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডের কাপড় এক্সক্লুসিভ কালেকশন।

ফ্যাশন সচেতন নারীদের জন্য দ্বিতীয় তলায় রয়েছে লেডিস আইটেম গাউন, লেহেঙ্গা, ওয়ান পিস, টু পিস, থ্রি পিস, লেডিস টি শার্ট ,লেডিস শার্ট, লেডিস প্যান্ট, লেডিস ব্যাগ, সৌদি-আরাবিয়ান-কাতার ও দুবাই এক্সক্লুসিভ বোরকাসহ রঙিন পোষাকের বিশাল সমাহার। এছাড়াও ছোট্ট. সোনামনিদের জন্য রয়েছে শার্ট, জিন্স প্যান্ট ও টিশার্টসহ আধুনিক কালেকশন।

তৃতীয় তলায় রয়েছে জেন্টস আইটেম হাফ-ফুল টি-শার্ট , জিন্স প্যান্ট, নরমাল প্যান্ট, কটি, পার্টি পাঞ্জাবি ও পাঞ্জাবি-পায়জামার এক্সক্লুসিভ মুম্বাই কালেকশন।

চতুর্থ তলায় রয়েছে মুম্বাইয়ের এক্সক্লুসিভ কালেকশন শেরওয়ানি এবং ব্লেজারের বিপুল সমাহার।

একটি মার্কেটে ঈদের সব রকম পণ্য থাকায় লোকজন ভিড় জমাচ্ছে ‘লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে।’ লাইফ স্টাইলে ক্রেতাদের আগ্রহের কথা জানতে চাইলে মরিয়ম বেগম বলেন, এখানে প্রতিটি কাপড়ের দাম হাতের নাগালে রয়েছে। সেই সাথে কাপড়ের মান অতুলনীয়। তাই পুরো পরিবারের জন্য লাইফ স্টাইল থেকেই বাজার করেছি।

লাইফ স্টাইল ফ্যাশন ওয়্যারে কর্মরত আবদুল মোমিন বলেন, আলহামদুলিল্লাহ।প্রত্যাশার চেয়ে বেশি বেচাকেনা হচ্ছে। লাইফ স্টাইলকে মানুষ এত আপন করে নিবে ভাবতে পারিনি। তাই বীর চট্টলাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট