1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কোন ছুটি থাকছে না।

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৩৭৫ পঠিত

পলাশ সেন,মহানগর প্রতিনিধি:

বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় পুজো ও ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রতি বছর ১ দিনের ছুটি থাকলে ও এই বছর ১ দিনও ছুটি নেই।

প্রতিবছর বাংলাদেশ এ শুধুমাত্র বিজয়া দশমীর দিনেই সরকারি ছুটি দেওয়া হয়। কিন্তু এবছর বিজয়া দশমী পড়েছে শুক্রবার। সেই হিসেবে দুর্গাপূজা উপলক্ষে একদিনও ছুটি উপভোগ করতে পারছে না এদেশের হিন্দু সম্প্রদায়।

বাংলাদেশের হিন্দুরা শারদীয় দুর্গা পুজায় ৩ দিনের ছুটির দাবিতে সরকারের নিকট বিভিন্নভাবে দাবি জানিয়ে আসছে। কিন্তু সরকার এখনো পর্যন্ত সেই দাবি মেনে নেওয়া তো দূরের কথা এখনো পর্যন্ত কোনো আশ্বাসও দেয়নি।

যেহেতু এইবছর বিজয়াদশমী এর ছুটি সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার এ পড়েছে সেক্ষেত্রে বিশেষ বিবেচনায় সরকার প্রজ্ঞাপন এর মাধ্যমে নবমীর দিন ছুটি দিতে পারতো।

বাংলাদেশর হিন্দুরা দশমীর ১ টি দিন মাত্র পরিবার পরিজন নিয়ে ছুটি উপভোগ করতে পারে। যদিও এই বছর ছুটির দিনটি শুক্রবার পড়ায় নবমীর দিনে ছুটি টা দেওয়া হতো তাহলে ২ টা দিন পেতো পরিবারের সঙ্গে পুজোর আমেজ উপভোগ করার।

বাংলাদেশের সাধারণ হিন্দু সম্প্রদায় সরকারের কাছে আশা করছে ছুটিটা বাড়িয়ে দিলে এদেশের হিন্দু সম্প্রদায় কৃতজ্ঞ থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট