1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

সীতাকুণ্ডে কন্টেইনার ডিপো‌তে হতাহতদের পা‌শে থাক‌বে বিএন‌পি।

  • সময় রবিবার, ৫ জুন, ২০২২
  • ১২৯ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কন্টেইনার ডিপু‌তে ভয়াবহ বিস্ফোরণে অগ্নিদগ্ধদের দেখতে হাসপাতালে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সেন ও সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্কর।

রোববার, জুন ০৫, ২০২২ সকা‌লে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ করতে যান চট্টগ্রাম মহানগর বিএন‌পির আহব‌াক ডা. শাহাদাত হোসেন ও সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্কর। এ সময় নেতৃবৃন্দ বি‌ভিন্ন ওয়া‌র্ডে গি‌য়ে বিস্ফোরণে অগ্নিদগ্ধদের চি‌কিৎসার ‌খোজ খবর নেন। রোগীর স্বজন‌দের নিকট নগদ অর্থ সহায়তা ক‌রেন।

প‌রিদর্শন শে‌ষে সংবা‌দিক‌দের প্রশ্নের জবা‌বে চট্টগ্রাম মহানগর বিএন‌পির আহবায়ক ডা. শাহাদাত হো‌সেন ব‌লেন, গতকাল রা‌তে সীতাকুণ্ডে কন্টেইনার ডিপু‌তে ভয়াবহ বিস্ফোরণে বহু শ্রমজীরী অগ্নিদগ্ধ হয়ে হতাহত হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে যারা চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসা নিতে এসেছেন তাদের পাশে চট্টগ্রাম মহানগর বিএন‌পির পক্ষ থে‌কে অগ্নিদগ্ধদের রক্ত দি‌য়ে সহযোগিতা কর‌তে চট্টগ্রাম মহানগর যুবদল, স্বেচ্ছা‌সেবক দল ও ছাত্রদ‌লের নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছি এবং ডক্টর এ‌সো‌সি‌য়েশন অব বাংলা‌দে‌শের সকল ডাক্তারদের হতাহত‌দের চিকিৎসায় পা‌শে থাকার আহ্বান জানাই। আমাদের নির্দেশন ‌পে‌য়ে গতকাল রাত্রে থেকে চট্টগ্রাম মহানগর যুবদল, স্বেচ্ছা‌সেবক দল ও ছাত্রদ‌লের নেতাকর্মী ও ডক্টর এ‌সো‌সি‌য়েশন অব বাংলা‌দে‌শ(ড্যাব)এর সকল ডাক্তারা নিরলস ভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে। আমরা চট্টগ্রাম মহানগর বিএন‌পি ও জিয়াউর রহমান ফাউ‌ন্ডেশন আহত‌দের চি‌কিৎসায় যে কোন প্রয়োজ‌নে পা‌শে থাকার প্রত‌্যয় ব‌্যক্ত ক‌র‌ছি। সে সা‌থে কন্টেইনার ডিপু‌তে ভয়াবহ বিস্ফোরণে প্রকৃত কারন উদঘাটনে বিচার বিভাগীয় তদন্তের দা‌বি জানান। নিহত‌দের প‌রিবার‌কে ক্ষ‌তিপূরন সহ অগ্নিদগ্ধদ ও হতহ‌তদের সুচিকিৎসার জোর দা‌বি জানান।
তিনি অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে যারা নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
চট্টগ্রাম মহানগর বিএন‌পির সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্কর সীতাকুণ্ডে কন্টেইনার ডিপু‌তে ভয়াবহ বিস্ফোরণে অগ্নিদগ্ধ হ‌য়ে নিহত‌দের প‌রিবা‌রের প্রাতি গভীর সম‌বেদনা জা‌নি‌য়ে ব‌লেন, বিএন‌পি দে‌শের সকল ক্লা‌ন্তিকা‌লে ও দুর্যোগে জনগ‌নের পা‌শে ছিল এবং থাক‌বে। গতকাল রা‌তে ভয়াবহ বিস্ফোরণের পর হাতহ‌তের পা‌শে থাক‌তে বিএন‌পি ও অঙ্গ সংগঠ‌নের নেতাকর্মী‌দের উদাত্ত আহ্বান জানান। আজ আমরা সরজ‌মি‌নে দেখ‌তে আসলাম। আমরা চট্টগ্রাম মহানগর বিএন‌পির পক্ষ থে‌কে নিহত‌দের প‌রিবার‌কে সমবেদনা জানাচ্ছি।

পরিদর্শন কা‌লে উপ‌স্থিত ছি‌লেন ডক্টর অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ড্যাব) চট্টগ্রাম মেডিকেল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডা. জসিম উদ্দিন,চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম, নগর বিএনপি’র সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ড্যাব কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা.সারোয়ার আলম, ড্যাব চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ডা.বেলায়েত হোসেন ঢালী, নগর বিএনপির সাবেক সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাকির উর রশিদ, ডা. মেহেদী হাসান, ডা. সৈয়দ ফাহাদ, ডা.আব্দুল্লাহ আল নোমান সহ বিএনপির যুবদল ছাত্রদল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট