1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

সীতাকুণ্ডে লায়ন গিয়াসউদদীন এর রোগ মুক্তি কামনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল সম্পন্ন

  • সময় শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৫৯ পঠিত

মোঃ আলাউদ্দীন, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

সামাজিক-সাংস্কৃতিক ও যুব সংগঠন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে খতমে কুরআন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। সংগঠনের উপদেষ্টা লায়ন গিয়াস উদ্দিনের রোগমুক্তি কামনা ও উপদেষ্টা হাজী ইউসুফ শাহ এর সহধর্মিণী মরহুমা রওশন আরা ইউসুফের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১২ জুন শনিবার বিকাল ৪টায় সীতাকুণ্ডের পন্থিছিলা দাখিল মাদ্রাসায় এ কর্মসূচীর আয়োজন করে সংগঠনটি। বাদ আসর জিকির ও দোয়া-মুনাজাত শেষে দিশারী যুব ফাউন্ডেশন নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও দিশারীর উপদেষ্টা হাজী ইউসুফ শাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ২ নং ওয়ার্ড কাউন্সিলর মাইমুন উদ্দিন মামুন। আলোচনা সভায় দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান লায়ন এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু এর সভাপতিত্বে ও মহানগরীর সভাপতি আরাফাত এলাহী ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাসুদ রানার যৌথ সঞ্চালনায়
আরো বক্তব্য রাখেন সীতাকুণ্ড সমিতির সহ সভাপতি লায়ন নাছির উদ্দীন মানিক, লায়ন্স ক্লাব অব চিটাগং সীতাকুণ্ড এর সেক্রেটারি লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা, সীতাকুণ্ড সমিতির সহ সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ। এতে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক আজমল হোসেন হিরু, লিও নুর খান, নাজিমুজ্জামান রাশেদ, সাংবাদিক এম কে মনির, ফজলুল করিম, শাহাদাত হোসেন, ওমর ফারুক, নুর উদ্দিন, জিল্লুর রহমান শিবলী, মোশারফ হোসেন, এইচ এম হাকিম, নুরুল আমিন, ফিরোজ, হাফেজ তারেকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা সভায় সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি লায়ন গিয়াস উদ্দিনের রোগমুক্তি ও মরহুমা রওশন আরা ইউসুফের জন্য দোয়া করা হয়। এসময় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন লায়ন কাজী আলী আকবর জাসেদ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট