1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

সীতাকুণ্ডে ৫৩০০ পিস ইয়াবাসহ আটক ২

  • সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৮২ পঠিত

মোঃ আলাউদ্দীন,(সীতাকুণ্ড) চট্টগ্রামঃ

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড পৌরসভার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহসড়কের পশ্চিম পাশে শ্যামলী বাস কাউন্টারের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে ৫৩০০ পিস ইয়াবাসহ দুুইজনকে আটক করা হয়েছে।
বুধবার ১৫ জুন ২০২১ সন্ধ্যা ০৭টা ২০ মিনিটের দিকে,সীতাকুণ্ড মডেল থানার এসআই(নিঃ) মোঃ আশরাফ ছিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৪৫০০(চারহাজার পাঁচশত)পিস ইয়াবা ট্যাবলেটসহ রেহেনা আক্তার (৩৭)নামের এক নারীকে আটক করা হয়।
এর আগে একি স্থান থেকে বিকাল ৫টার দিকে এসআই(নিঃ)/হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৮০০(আটশত)পিস ইয়াবা ট্যাবলেটসহ সুজন প্রকাশ ইমন (২৪) নামের একজনকে আটক করা হয়।
সীতাকুণ্ড মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা করা হয় এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে জানা যায়।।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট