1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

সীতাকুণ্ডে ৫৩০০ পিস ইয়াবাসহ আটক ২

  • সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২৬৪ পঠিত

মোঃ আলাউদ্দীন,(সীতাকুণ্ড) চট্টগ্রামঃ

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড পৌরসভার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহসড়কের পশ্চিম পাশে শ্যামলী বাস কাউন্টারের সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে ৫৩০০ পিস ইয়াবাসহ দুুইজনকে আটক করা হয়েছে।
বুধবার ১৫ জুন ২০২১ সন্ধ্যা ০৭টা ২০ মিনিটের দিকে,সীতাকুণ্ড মডেল থানার এসআই(নিঃ) মোঃ আশরাফ ছিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৪৫০০(চারহাজার পাঁচশত)পিস ইয়াবা ট্যাবলেটসহ রেহেনা আক্তার (৩৭)নামের এক নারীকে আটক করা হয়।
এর আগে একি স্থান থেকে বিকাল ৫টার দিকে এসআই(নিঃ)/হারুনুর রশিদ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৮০০(আটশত)পিস ইয়াবা ট্যাবলেটসহ সুজন প্রকাশ ইমন (২৪) নামের একজনকে আটক করা হয়।
সীতাকুণ্ড মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা করা হয় এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে জানা যায়।।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট