1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
“নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি

সীতাকুন্ডের ভাটিয়ারীতে ওয়ার্ড ভিত্তিক করোনা টিকার নিবন্ধন কার্যক্রম উদ্ভোধন

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩৪৯ পঠিত

মোঃ আলাউদ্দীন, সীতাকুন্ড চট্টগ্রাম প্রতিনিধিঃ

সাধারণ মানুষ ও বৃদ্ধ বয়সের লোকদের রেজিস্ট্রেশনের ভোগান্তি লাঘবে প্রতিটা ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ফ্রি রেজিস্ট্রেশনের উদ্যোগ গ্রহণ করেছে সীতাকুন্ডের ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ।ভোটার আইডি কার্ডের সাথে সচল একটি মোবাইল নম্বর থাকলে দায়িত্বপ্রাপ্ত স্বেচ্ছাসেবীরা রেজিস্ট্রেশন করে দিয়ে আসছেন।

রবিবার (১১জুলাই) সকাল এগারোটায় ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজিম উদ্দিন ৮নং ওয়ার্ড ইমামনগর গ্রামে ওয়ার্ড ভিত্তিক কর্মসূচি উদ্বোধন করেন।

প্রথম দিনে ১শ ৩০জন ৩৫ ঊর্ধ্ব নারী-পুরুষের রেজিস্ট্রেশন সম্পন্ন করা হয়। যাতে করে প্রতিটি মানুষকে করোনা টিকার আওতায় নিয়ে আসা যায় সে লক্ষ্যে এই কর্মসূচি প্রতিটি ওয়ার্ডে চালানো হবে।

এ ব্যাপারে ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বলেন, অনেকে ডিজিটালাইজেশন প্রক্রিয়া না বুঝার কারণে অথবা অবহেলায় টিকার রেজিস্ট্রেশন করছেন না। ফলে তারা টিকার আওতায় আসছেনও না। এ কারণে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য মোঃ আলমগীর হোসেন মাসুম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জাফর চৌধুরী, মোহাম্মদ খুরশেদ আলম, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন, মামুনুর রশিদ(মামুন) প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট