1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনামঃ
নাইক্ষংছড়ি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ মোহাম্মদ জাফর আলম। উপজেলা পর্যায়(কলেজ) শ্রেষ্ঠ শিক্ষক২০২৪ হলেন হাজী এম এ কালাম সরকারি কলেজ এর মুজাহিদুল ইসলাম সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫

কারাগারে থেকেই কাউন্সিলর নির্বাচিত হলেন যুবলীগ নেতা টিনু

  • সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩০৫ পঠিত

পলাশ সেন, মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রামের সিটি কর্পোরেশনের (চসিক) চকবাজার ওয়ার্ডের উপনির্বাচনে কাউন্সিলর পদে নূর মোস্তফা টিনু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৭৮৯ টি। কারাগার থেকেই মিষ্টিকুমড়া প্রতীকে নির্বাচনে অংশ নেন এই যুবলীগ নেতা।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আব্দুর রউফ ব্যাটমিন্টন রেকিট প্রতীক নিয়ে পেয়েছেন ৭৭৩ ভোট।

দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা কামরুল আলম জানান, চসিকে’র চকবাজার ওয়ার্ডের উপনির্বাচনে মিষ্টিকুমড়া প্রতীকে নূর মোস্তফা টিনু ৭৮৯ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৭ অক্টোবর) চসিকে’র ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে কাউন্সিলর পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মোট কেন্দ্র ছিল ১৫ টি। সব কেন্দ্রেই ভোট হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে। সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচন উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। দায়িত্বে ছিলেন ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। সব কেন্দ্রই শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্র আরো জানায়, চকবাজার ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৪১ জন। তন্মধ্যে পুরুষ ১৬ হাজার ২১৬ জন এবং নারী ১৫ হাজার ৮২৫ জন। মোট প্রদত্ত ভোট সংখ্যা ৬৯৩২ টি। কোনো কেন্দ্রে ভোট স্থগিত হয়নি। ভোট প্রদানের শতকরা হার ছিল ২১.৬৩

১৫ টি ভোট কেন্দ্রে ভোট কক্ষ ছিল ৮৬ টি। ভোটগ্রহণের দায়িত্বে ছিলেন প্রিসাইডিং অফিসার ১৫ জন, সহকারী প্রিসাইডিং অফিসার ৮৬ জন, পোলিং অফিসার ১৭২ জনসহ ২৭৩ জন কর্মকর্তা।

উল্লেখ্য, পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে এ ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট