1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন

সীতাকুণ্ড অগ্নি দূর্ঘটনায় আহতদের জন্য নিজ অর্থায়নে ঔষধ ও চিকিৎসা সরঞ্জাম প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবদুল মন্নান।

  • সময় মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬১ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আজ ৭ জুন মঙ্গলবার সীতাকুণ্ড অগ্নি দূর্ঘটনায় আহতদের জন্য নিজ অর্থায়নে ঔষধ ও চিকিৎসা সরঞ্জাম প্রদান করেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবদুল মন্নান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জনাব শামীম আহমেদ এর নিকট ঔষধ ও চিকিৎসা সরঞ্জাম তুলে দেন বীর পটিয়ার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবদুল মন্নান এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া, সাজিদ আহমেদ, সাংবাদিক লায়ন মোঃ আবু ছালেহ্, সাংবাদিক নজরুল ইসলাম, সাংবাদিক গোলাম কাদের প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট