1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা

“রঙিন ঘূড়ি ফাউন্ডেশন ” এর ৪র্থ মানবিক প্রকল্প সম্পন্ন

  • সময় শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৫৫ পঠিত

মানবতার কল্যাণে নিবেদিত “রঙিন ঘূড়ি ফাউন্ডেশন ” বিগত ০৩টি মানবিক প্রকল্প সফল বাস্তবায়নের পর ৪র্থ মানবিক প্রকল্পও সফলভাবে সম্পন্ন করেছে মানবিক এই সংগঠনটি। সম্প্রতি নগরীর বাংলাবাজার লিংকরোড সংলগ্ন ছিন্নমূল আবাসিক এলাকায় অবস্থিত “আসহাবূস্ সূফ্ফাহ্ হেফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার ত্রাণ তহবিলে ইফতার সামগ্রী উপহার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির ৪র্থ নং মানবিক প্রকল্পের সফল বাস্তবায়ন হয়।

উক্ত প্রকল্পের আওতায় গত ০৮ই এপ্রিল, ২০২২ ইং রোজ শুক্রবার বাদ জুমুআ সংগঠনটির প্রধান উপদেষ্টা জনাব মোঃ আব্দুল গাফ্ফার মিয়াজি, প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ মাসুদ আলম চৌধুরী, সহ-প্রতিষ্ঠাতা জনাব মোঃ আফাজ উদ্দিন আসিফ খান, সহ-প্রতিষ্ঠাতা জনাব মোঃ সফিকুল ইসলাম বাবু, অন্যতম সদস্য স্টিভেন ডায়েজ, কার্যনির্বাহী সদস্য মোঃ রিপন এবং সাধারণ সদস্য মোঃ খলিল সহ অত্র প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষকমন্ডলীর উপস্থিতিতে ইফতার সামগ্রী উপহার বিতরণের মাধ্যমে একটি চমৎকার-প্রাণবন্ত আয়োজন সম্পন্ন করেছে জনপ্রিয় এই সংগঠনটি।

বস্তুত পরষ্পর ভাই-বন্ধু এবং কলিগ সহ আশেপাশের পরিচিত মানবতাপ্রিয় প্রিয়াত্মাদের সমন্বিত মনোভাব ও সার্বিক সহযোগিতাই এই সংগঠনের মূল চালিকাশক্তি। মানবতার কল্যাণে সাধ্যমত অবদান রাখাই হচ্ছে এ সংগঠনটির অন্যতম প্রত্যয়।

পরিশেষে সকল দাতা সদস্য, সাধারণ সদস্য ও কার্যনির্বাহী সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন এবং উপস্থিত কোমলমতি শিশুদের নিয়ে সকলে দেশ ও জাতির কল্যাণে একটি আবেগঘন মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট