1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে

ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি অনুষ্ঠান সম্পন্ন

  • সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ১৮৪ পঠিত

জনপ্রিয় অনলাইন টিভি ইতিহাস৭১.টিভির ২য় বর্ষপুর্তি ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
সংগঠনের উপদেষ্টা চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালনা পরিষদের ভাইস প্রেসিডেন্ট করোনা যোদ্ধা ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান কিরণ শর্মা ।
সাংবাদিক রতন বড়ুয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইতিহাস৭১ এর প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শ্রমিক নেতা বাংলাদেশ লেবার ফেডারেশন চট্টগ্রাম মহানগর এর সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন , দৈনিক আমার সময় পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান মোহাম্মদ জাহাঙ্গীর আলম ,দৈনিক প্রিয় সময় এর চট্টগ্রাম ব্যুরো প্রধান আকতার উদ্দীন রানা , মাসিক মৌচাক এর প্রকাশক ও সম্পাদক স ম জিয়া, পরিবেশ বার্তার সম্পাদক মাসুদ রানা ।
প্রধান অতিথি সাংবাদিক কিরণ শর্মা বলেন বর্তমানে অনলাইন , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কাউকে ছোট করে দেখার উপায় নেই কারন মাননীয় প্রধানমন্ত্রীর যে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য সব মিডিয়াকে সঠিক ভাবে কাজ করতে হবে । আজ ইতিহাস৭১ এর যে বর্ষপুর্তি পালন করছেন তা ডিজিটাল বাংলাদেশের অবদান । আশা করি ইতিহাস৭১ মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এবং বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্যকে সঠিক ভাবে তুলে ধরে দেশ ও জাতির উন্নয়নে ভুমিকা রাখবেন ।
বক্তব্য রাখেন ইতিহাস৭১ এর বার্তা সম্পাদক সাংবাদিক মোহাম্মদ জাবেদুর রহমান , দৈনিক আলোকিত প্রতিদিনের মোহাম্মদ অলিউল্লাহ, সাংবাদিক সঞ্জয় বড়ুয়া মুন্না,নারী নেত্রী আঁচল চক্রবর্তী, শিউলি আক্তার , সাংবাদিক ফয়সাল সিকদার , মোহাম্মদ সুমন । ।
উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জুনায়েদ আবছার চৌধুরী , কলামিষ্ট ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী ,মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য জানে আলম, প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতার গর্বিত মাতা পুর্নিমা বড়ুয়া, সুমন চৌধুরী, এস এম নুরুল আলম খোকন, রোজি আকতার, সোহেল , তপন, রাসেল খৈয়াম, আফতাব উদ্দিন,নুরুল করিম চৌধুরী, শাকিল মাহমুদ , ইমরান উদ্দিন, মোক্তার হোসেন রানা প্রমুখ ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট