1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন

এসএসসি ব্যাচ ৯৪ বিডি এর লোগো উম্মোচন ও  মিলন মেলা অনুষ্ঠিত

  • সময় শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৩৩ পঠিত

মোহাম্মদ আলাউদ্দিনঃ

এসো বন্ধু প্রাণের টানে, এই শ্লোগানকে সামনে রেখে,১টি অরাজেনৈতিক,সামাজিক এবং বন্ধুত্বের প্লাটফর্ম ১৯৯৪ সালের এসএসসি ব্যাচ ৯৪ বিডি এর লোগো উম্মোচন ও  মিলন মেলা অনুষ্টান কেক কাটার মধ্য দিয়ে শুরু হয়।
শুক্রবার (৫আগষ্ট )দুপুর থেকে সারাদিন ব্যাপি চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাস্থ আগ্রাবাদ বাদামতলী এলাকার জামান‘স হোটেলের চারতলায়,সারাদেশের প্রায় একশত (১০০ শত) স্কুলের ৯৪ গ্রুপের বিভিন্ন  স্মৃতি চারণ, প্যানেল পরিচিতি,মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে বন্ধুদের বন্ধনকে মজবুত করার লক্ষ্যে দেশের সর্বস্তরের বন্ধুদের নিয়ে ভবিষ্যতে ৯৪ সালের এসএসসি পাশ করা অসহায় বন্ধুদের সহয়তা করার পরিকল্পনা করা হয়।

অনুষ্ঠানে ব্যাচ ৯৪ বিডি এর এডমিন প্যানেল মেম্বার জাহেদুল হাসান, মোঃ আলাউদ্দিন,সাইফুল ইসলাম, মোঃ আলী হোসেন, ইয়াছিন সরকার, গোলাম কিবরিয়া, মোরশেদ হোসেন, আরিফ জামান, রাসেল হাজারী, হাবিবা হারুন, আনোয়ারা রিনু, সাঈফুদ্দিন শিবলী, সরওয়ার চৌধুরী, ফোরকান উদ্দিন, সালাউদ্দিন, রফিকুল আলম, এসএম সায়েম সহ শতাধিক স্কুলের ব্যাচ ৯৪ এর অনেক ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট