1. bappy.ador@yahoo.com : admin :
  2. chattogramerkhobor@gmail.com : Admin Admin : Admin Admin
বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বাংলাদেশ-ভারত দ্বৈত নাগরিকের কোটি  কোটি টাকা অবৈধভাবে পাচারের অভিযোগ স্বাধীনতা ও জাতীয় দিবসে বঙ্গবন্ধু ঐক্য যুব ও ছাত্র সংগঠনের শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠিত বাংলা‌দেশ মানবা‌ধিকার ক‌মিশন, চট্টগ্রাম মহানগর দ‌ক্ষি‌ণের উ‌দ্যোগে চিত্রাংকন, শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ। জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা ফাযিল মাদরাসায় মহান স্বাধীনতা দিবস উদযাপন বাকলিয়া নোমান কলেজ ছাত্রলীগ নেতা আজমীর চাঁদাবাজি মামলায় আটক নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার স্বপ্ন দেখাতে হবে। খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের বিক্ষোভ। দারুল ইরফান একাডেমীর দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত এশিয়ান আবাসিক স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় প্রবীণ বয়সের একাকীত্ব ঘোচাতে বিয়ে করলেন ৭০ বছরের অধ্যাপক।

ইপিজেড থানার নতুন অফিসার ইনচার্জ আব্দুল করিম যোগদান করায় বিএমএসএফ”র বন্দর জোন কমিটির শুভেচ্ছা বিনিময়

  • সময় শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৭৫ পঠিত

মোঃ শহিদুল ইসলাম:

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে সিটি এসবির আব্দুল করিম যোগদান করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ”র) চট্রগ্রাম বন্দর জোন কমিটির পক্ষ থেকে অফিসার ইনচার্জ আব্দুল করিম,ও পুলিশ পরিদর্শক নুরুল বাসারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) চট্রগ্রাম বন্দর জোন কমিটি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ”র বন্দর জোন কমিটির,সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এস কে আহমেদ সাকিল।বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার সম্পাদক ও জাতীয় দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার বিভাগীয় ব্যুরো প্রধান মোঃ শহিদুল ইসলাম শহিদ। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বন্দর জোন কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক সরজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার, মোঃ রিয়াজ উদ্দিন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বন্দর জোন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক তালাশ টাইমস্ এর স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান।

ফুলের শুভেচ্ছা শেষে ইপিজেড থানা নতুন অফিসার ইনচার্জ আব্দুল করিম এর সাথে সাক্ষাৎকালে তিনি বলেন,ইপিজেড থানা এলাকায় আমি নতুন যোগদান করেছি সেক্ষেত্রে আপনারা আমাকে সার্বিক সহযোগিতা করবেন,বিশেষ করে মাদক জুয়ার ব্যাপারে আপনারা কোন সুপারিশ করবেন না।আমি আপনাদের সকলের সহযোগিতার মাধ্যমে ইপিজেড এলাকার জুয়া
মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ/ ওসি
আব্দুল করিম।

অফিসার ইনচার্জ আব্দুল করিম, আরও বলেন, ইপিজেড থানায় সকল শ্রেণী পেশার মানুষের জন্য আমার দরজা খোলা,যে কেউ এসে সমাস্যার কথা বলতে পারবেন। প্রতিটি নাগরিক-ই থানার সকল সেবার আওয়াতায় আসবেন,এবং আইন শৃংখলা স্বাভাবিক রাখার জন্য যেকোন পরিস্থিতিতে আমি কঠোর হবো। অপরাধ করে কেউ পার পাবে না।সর্বপরি ইপিজেডকে শাস্তির ইপিজেড গড়তে সচেতন মহলের সহযোগিতা চেয়েছেন,নবাগত অফিসার ইনচার্জ/ওসি আব্দুল করিম

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট