1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

চট্টগ্রামের জনগণ না চাইলে হাসপাতাল হবেনা- রেলমন্ত্রী

  • সময় শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭৯ পঠিত

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, চট্টগ্রামের মানুষ যদি সিআরবিতে হাসপাতাল না চায় তাহলে জোর করে চাপিয়ে দেয়ার প্রয়োজন নেই। আজ (২৫ সেপ্টেম্বর) শুক্রবার বিকেলে চট্টগ্রামের সার্কিট হাউসে এ কথা বলেন রেলমন্ত্রী।

মন্ত্রী বলেন সিআরবি নিয়ে এত বাড়াবাড়ির দরকার নেই যা হচ্ছে এতটা করার কোনো অর্থ নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণের জন্যই সব সময় কাজ করে যাচ্ছেন । চট্টগ্রামের মানুষ যদি সিআরবিতে কোনো হাসপাতাল না চান তাহলে সেটা জোর করে চাপিয়ে দেয়ার আমাদের প্রয়োজন নেই।

সুজন বলেন সিআরবিতে হাসপাতাল নিয়ে তথ্যগত কোনো ভুল হচ্ছে কি না তা খতিয়ে দেখার দরকার আছে। যে অভিযোগ দিয়ে আন্দোলনের কথা বলা হচ্ছে সেটার ভিত্তি কতটুকু সেটুকু যাচাই-বাছাই করার জন্য আমাদের সময় দিতে হবে।

রেলমন্ত্রী বলেন সিআরবিতে হাসপাতাল করা নিয়ে কয়েকদিন আগে আমরা একটা অভিযোগ পেয়েছি। কিন্তু এর আগেই আন্দোলন শুরু হয়ে গেছে। আন্দোলনের কথা পত্রিকা ও টেলিভিশনে দেখছি। কিন্তু কি নিয়ে আন্দোলন তা আনুষ্ঠানিকভাবে রেলওয়ের কাছে দরখাস্ত করেনি। এমনকি মন্ত্রী সচিব বা রেলের ডিজির কাছেও কোনো আবেদন করা হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও কোনো দরখাস্ত দেওয়া হয়নি। দরখাস্ত বা কোন অভিযোগ দেওয়ার পর যদি জোর করে কোনো কিছু হয়, তাহলে আন্দোলনের প্রশ্ন আসবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট