1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

চট্টগ্রাম নগরীর ব্যস্ততম সড়কগুলো প্রাইভেট গাড়ি ও রিক্সার দখলে

  • সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৫৬ পঠিত

ইসমাইল ইমনঃ

সোমবার ২৮ শে জুন সরকার ঘোষিত লকডাউনে প্রথম দিনে প্রশাসনের নজরদারি থাকলেও দ্বিতীয় দিনে তেমন নজরদারি পরিলক্ষিত হয়নি।
সরেজমিন ঘুরে দেখা যায় চট্টগ্রামের চকবাজার কাঁচা বাজার, বালী আর্কেড ও গুলজার মোরে গণপরিবহন বন্ধ থাকায় রিকশা ও প্রাইভেট কারের যানজট, সেইসাথে চকবাজার কাঁচা বাজার ও মাছ বাজারে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে প্রচুর ক্রেতা সমাগম।
বিশেষ কারণে ঘর থেকে বাহির হওয়া একাধিক ব্যক্তি জানান রিক্সার অতিরিক্ত ভাড়া দিকে সরকারের প্রশাসনের নজর দেওয়া উচিত ছিল যেহেতু গণপরিবহন বন্ধ করে রিক্সা চালু রাখা হয়েছে, অপরদিকে স্থানীয় কাঁচা বাজার,মাছ বাজার ঘুরে জানা যায় বাজার এলাকার প্রভাবশালী সিন্ডিকেট প্রশাসনকে ম্যানেজ করে স্বাস্থ্যবিধি অপেক্ষা করে বাজার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। স্থানীয় জনসাধারণ জানান সরকার যদি লকডাউন পরিপূর্ণ বাস্তবায়ন করতে চান তাহলে প্রশাসনকে আরো কঠোর হওয়ার নির্দেশ দিতে হবে সেই সাথে প্রশাসনকে অবৈধ ঘুষ, দুর্নীতি থেকে বিরত রাখার ব্যবস্থা করতে হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট