1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টল বীর এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর ৭৮তম জন্মদিনে শ্রমিক লীগের বিভিন্ন কর্মসূচী পালিত। মধ্যবিত্তের আয়ত্তে মিলছে স্বপ্নের ফ্ল্যাট: ইস্ট ডেল্টা এনএস গার্ডেন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা

  • সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১২০ পঠিত

দীর্ঘ ২০ বছর পর গত ৯ই এপ্রিল শনিবার রাত চট্টগ্রাম মহানগরের আওতাধীন ২৬ টি ইউনিট কমিটি ঘোষণা করেন নগর ছাত্রদলের আহবায়ক মোঃ সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন।এর মধ্যে ১৪ টি কলেজ ও ১২টি থানা।

সরকারি কমার্স কলেজে নবগঠিত কমিটিতে মোঃমেহেদী হাসান(রায়হান)কে আহবায়ক ও ফয়সাল উদ্দিন কে সদস্য সচিব করে ১৪জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমার্স কলেজ ছাত্রদলের সদস্য সচিব ফয়সাল উদ্দিন বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশ নায়ক তারেক কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।এছাড়া দীর্ঘদিন সাংগঠনিক ভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে রাজপথের তৃণমূল কর্মীদের কে সাংগঠনিক পরিচয় দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন ভাইয়ের প্রতি।
তিনি আরও বলেন দলের দুঃসময়ে আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে আমি অতীতের মত দলের সাংগঠনিক সকল কার্যক্রম দৃড় ভাবে পালন করার চেষ্টা করবো এবং গণতন্ত্র পুনরুদ্ধারে জন্য আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো ও কলেজ ক্যাম্পাসকে সন্ত্রাসমুক্ত,মাদকমুক্ত,ইভটিজিং মুক্ত গড়ে তুলে রাজনৈতিক চর্চার মাধ্যমে মনোরম পরিবেশ গড়ে তুলবে সরকারি কমার্স কলেজ ছাত্রদল।
আংশিক কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দরা হলেন যুগ্ম আহবায়ক-মোঃ মামুন চৌধুরী,মোঃইসমাইল হোসেন,মুনাছির উদ্দীন,আব্দুল মুরাদ,মোঃইব্রাহিম মহিন খান,মিজানুর রহমান,আকতার হোসাইন;সদস্য-আতিকুর রহমান সুজন,মোঃমোস্তফা কামাল,ইসমাঈল হোসেন,আকতার হোসাইন,পলাশ খন্দকার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট