1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা

  • সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৮৯ পঠিত

দীর্ঘ ২০ বছর পর গত ৯ই এপ্রিল শনিবার রাত চট্টগ্রাম মহানগরের আওতাধীন ২৬ টি ইউনিট কমিটি ঘোষণা করেন নগর ছাত্রদলের আহবায়ক মোঃ সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন।এর মধ্যে ১৪ টি কলেজ ও ১২টি থানা।

সরকারি কমার্স কলেজে নবগঠিত কমিটিতে মোঃমেহেদী হাসান(রায়হান)কে আহবায়ক ও ফয়সাল উদ্দিন কে সদস্য সচিব করে ১৪জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমার্স কলেজ ছাত্রদলের সদস্য সচিব ফয়সাল উদ্দিন বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশ নায়ক তারেক কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।এছাড়া দীর্ঘদিন সাংগঠনিক ভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে রাজপথের তৃণমূল কর্মীদের কে সাংগঠনিক পরিচয় দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি নগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন ভাইয়ের প্রতি।
তিনি আরও বলেন দলের দুঃসময়ে আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে আমি অতীতের মত দলের সাংগঠনিক সকল কার্যক্রম দৃড় ভাবে পালন করার চেষ্টা করবো এবং গণতন্ত্র পুনরুদ্ধারে জন্য আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো ও কলেজ ক্যাম্পাসকে সন্ত্রাসমুক্ত,মাদকমুক্ত,ইভটিজিং মুক্ত গড়ে তুলে রাজনৈতিক চর্চার মাধ্যমে মনোরম পরিবেশ গড়ে তুলবে সরকারি কমার্স কলেজ ছাত্রদল।
আংশিক কমিটিতে স্থান পাওয়া নেতৃবৃন্দরা হলেন যুগ্ম আহবায়ক-মোঃ মামুন চৌধুরী,মোঃইসমাইল হোসেন,মুনাছির উদ্দীন,আব্দুল মুরাদ,মোঃইব্রাহিম মহিন খান,মিজানুর রহমান,আকতার হোসাইন;সদস্য-আতিকুর রহমান সুজন,মোঃমোস্তফা কামাল,ইসমাঈল হোসেন,আকতার হোসাইন,পলাশ খন্দকার।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট