1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী

নিরাপদ (সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন) চট্টগ্রাম মহানগর শাখার কমিটি ঘোষণা ও পরিচিত সভা অনুষ্ঠিত

  • সময় শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২০৪ পঠিত

এ এম জাকারিয়ার অক্লান্ত পরিশ্রমে সামাজিক সংগঠন নিরাপদ এর প্রতিষ্ঠা হয় । নিরাপদ সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী কামরুল ইসলাম লিটন ও কার্যনিবার্হী পরিষদের সাধারণ সম্পাদক আউয়াল জমাদ্দার।
নিরাপদ সংগঠন এর চট্টগ্রাম সমন্বয়ক হুমায়ুন আহম্মেদ হিমুর সভাপতিত্বে ও
চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক শাহ জালাল হাওলাদার এর সঞ্চালনায় বন্দর ইপিজেড এলাকায় একটি অভিজাত রেস্টুরেন্টে অদ্য ০৩/০৬/২২ ইং শুক্রবার বিকেল ৪ ঘটিকায় এক সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর পরিষদ সদস্য ও সমাজ সেবক লোকমান হাকিম,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক এম মোসলেহউদ্দিন বাহার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ডের কৃতি সন্তান চট্টগ্রাম মহানগর ছাত্র লীগ নেতা তরুণ সংগঠক ও সমাজ সেবক মনির আলম মনির, ব্যবসায়ী ও যুব সংগঠক সাইফুদ্দিন সাইফু, চট্টগ্রাম মহানগর কমিটির সহ সভাপতি এইচ এম আল আমিন, সুমন মাষ্টার, নাজমুল হাসান, জাফর হাওলাদার।
আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন,
ছাত্র ও তরুণ সংগঠক ওশমান খান,নবীন হাওলাদার, শাহীন হাওলাদার, এস পি ইমরান হাসমী, সাংগঠনিক সম্পাদক এ আর রুম্মান খান, সাংগঠনিক সম্পাদক সজিব,ছিদ্দিক খান, আল আমিন খান, দপ্তর সম্পাদক সোহাগ গাজী, প্রচার সম্পাদক আরিফুল ইসলাম,, শিক্ষা সাহিত্য বিষয়ক সম্পাদক শাওন, শাহ জালাল খান,ফরিদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক জাহানারা আক্তার আখী, বেল্লাল মাহমুদ,শুভ, মজনু,তাইজুল শাহীন, কামরুল, রাজ্জাক, মূসা,রহীম খান, আবুবকর সহ প্রমূখ।

অতিথীগণ তাদের বক্তব্যে বলেন মানবতা নিরাপদ প্রতিটি মানুষের জীবনের একটি অংশ। সমাজের অবহেলিত, নির্যাতিত, অসহায় মানুষকে সচেতন করতে, সহযোগিতা করতে, বিপদে পাশে থাকবে এই সংগঠন। আত্মমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়ে যথাসময়ে অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রোগ্রাম কে প্রানবন্ত করায় কৃতজ্ঞ প্রকাশ ও ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষণা করেন চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি হুমায়ুন আহম্মেদ হিমু।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট